ব্রেকিং নিউজ:
রাঙ্গামাটিতে পর্যটকদের ঢল
নিউজ ডেস্ক    আগষ্ট ২৯, ২০১২, বুধবার,     ০৪:০২:৫৫

 

ঈদের পরপরই পর্যটন মওসুম শুরু হয়েছে পাহাড় ঘেরা জেলা রাঙ্গামাটিতে। ঈদের ছুটি শেষ, তবে ভিড় আছে আগের মতই। পাহাড়ের সৌন্দর্য্য উপভোগ করতে দেশি-বিদেশি পর্যটকদের ভিড়ে রাঙামাটি এখনো উৎসবমুখর। হোটেল মালিকরা মনে করছেন আবহাওয়া ভাল থাকলে আরও মানুষ আসবে এখানে।
শুধু দেশি নয় বিদেশি পর্যটকরাও এসেছিলেন রাঙ্গামাটির প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। শহরের কোলাহল থেকে স্বস্তির সন্ধানে মুগ্ধ হয়ে ঘুরে বেড়িয়েছেন রাঙ্গামাটির বিভিন্ন জায়গায়। ঝুলন্ত সেতু,সুভলং ঝর্ণা,রাজবনবিহার সব জায়গায় ছিল হাজারো মানুষের উপস্থিতি। পর্যটকরা জানান, সুযোগ পেলেই তারা ছুটে আসেন প্রকৃতির এই নির্মল আনন্দ পেতে। নগর জীবনের কোলাহল থেকে কিছুদিনের জন্য হলেও এখানে এসে তারা অনেক আনন্দ পায়।
এবার ঈদে অন্যান্য বছরের তুলনায় ছুটি বেশি থাকায় পর্যটকও বেশি এসেছে রাঙ্গামাটিতে। তাই হোটেল,মোটেল,রেস্ট হাউসগুলোতে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।
রাঙামাটি পর্যটন কেন্দ্রের ব্যবস্থাপক আখলাকুর রহমান জানিয়েছেন,পর্যটকদের আনন্দ উদযাপনে যেন কোন ধরণের অসুবিধা না হয় সে জন্য আমরা সবধরণের নিরাপত্তা ব্যাবস্হা নিয়েছি। আশা করছি পর্যটকরা আমাদের আয়োজনে সন্তুষ্ট হবে।
প্রকৃতির কোলে সবুজ নীলিমায় কিছু সময় কাটাতে রাঙামাটি হতে পারে উত্তম জায়গা। আর এসময় সৌন্দর্য্য উপভোগের সব সুযোগ সুবিধা নিয়ে হোটেলগুলো আছে পর্যটকদের অপেক্ষায়।
বি.এইচ/এস.এম.বি/০৪.০০
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ৯৭৬ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :