ব্রেকিং নিউজ:
পাষন্ড পিতার হাতে দুই শিশু খুন
নিউজ ডেস্ক    আগষ্ট ২৯, ২০১২, বুধবার,     ০৭:০৩:০৮

 

বাগেরহাটের চিতলমারীর সন্তান হত্যাকারী বাবা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শ্বশুরের কাছে বিদেশ যাবার টাকা না পেয়ে দুই সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যা করে সে। পরে এলাকার লোকজন ওই বাবাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।
তৃষা ও নিশা দুই বোন। বাবা-মার সাথে নানা বাড়িতে বেড়াতে গিয়ে আর বাড়ি ফেরা হলোনা তাদের। জন্মদাতা বাবাই পানিতে চুবিয়ে হত্যা করলো তাদের। মর্মান্তিক এ ঘটনায় হতবাক এই দুই মেয়ের মা জেরিন বেগম। জেরিন বেগম বলেছে, আমি ভুলেও কোনদিন ভাবতে পারিনি এমন কিছু করবে। টাকা না পেয়ে সে আমাকে অন্যায় অত্যাচার করেছে,কিন্তু দুটো মেয়েকেই এভাবে পানিতে ডুবিয়ে মেরে ফেলবে এটা ভাবতেই পারিনি। শুধু টাকার কারণেই এই হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে দাবি করেছে নিহত তৃষা ও নিসার নানাবাড়ির এলাকার বেশিরভাগ মানুষ।
এদিকে আটক হওয়ার পর ঘাতক পিতা এই হত্যাকান্ডের কথা স্বীকার করেছে বলে নিশ্চিত করেছেন চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান। এই নির্মম হত্যা মেনে নিতে পারছেনা শিশু দু'টির পরিবারের সদস্যরা। শুধু তারাই নয় প্রতিবেশিরাও এই হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে এর সুষ্ঠু বিচার দাবি করেছেন।
এম.কে/এস.এম.বি/০৬.০০
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ৬৪৯ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :