ব্রেকিং নিউজ:
LIVE TV
ক্রিকেট লীগ বর্জনের ঘোষনা প্রথম বিভাগের দলগুলোর
খেলাযোগ ডেস্ক    অক্টোবর ১৪, ২০১২, রবিবার,     ১২:৩১:৩৭

 

মাঠ আর অনুদানের টাকা বাড়ানোর দাবি নিয়ে লীগ বর্জনেরই ঘোষণা দিয়ে বসেছে ঢাকার প্রথম বিভাগের ক্রিকেট দলগুলো। এ বিষয়ে বিসিবি প্রধানকে চিঠি দেবেন জানিয়ে ঢাকা মহানগরের ক্রিকেট কমিটির শনিবারের সভা ত্যাগ করেছেন ক্লাব প্রতিনিধিরা।
সিসিডিএম কর্মকর্তা আর ২০ ক্লাবের প্রতিনিধিরা বসেছিলেন মৌসুমের প্রথম সভায়। বিসিবির নির্দেশনা নভেম্বরের দুই তারিখ শুরু করে ৩১শে ডিসেম্বরের মধ্যে লীগ শেষ করা। এতে আপত্তি ক্লাব প্রতিনিধিদের। তারা বলছেন বিসিবির দেয়া তিন মাঠে ওই সময়ে লীগ শেষ হবে না।
গত মৌসুমে আড়াই লাখ টাকা করে অনুদান পেয়েছে দলগুলো। প্রিমিয়ার লিগের দলগুলো পেলেও, প্রথম বিভাগের দলগুলো কিছু পায়নি বিপিএলের আয় থেকে বরাদ্দের কোনো অংশ। ইন্দিরা রোড ক্রীড়া চক্রের ম্যানেজার আব্দুল মজিদ বলছেন, শুধু আগের অনুদানে খেলা চালানো সম্ভব না।
সিসিডিএমের সদস্য সচিব ইকবাল ইউসুফ চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, সিসিডিএমকেই দাবি-দাওয়া নিয়ে বিসিবির কাছে যাওয়ার দায়িত্ব দিয়েছে দলগুলো। আর আমরা আমাদের দায়িত্ব ঠিকমতো পালনের চেষ্টা করবো বলেও তিনি উল্লেখ করেন।
বিসিবি ক্যালেন্ডার অনুযায়ী অক্টোবর থেকে জাতীয় লীগ আর বিপিএল শুরু হবে জানুয়ারিতে। কিন্তু প্রথম বিভাগ লীগের সুনির্দিষ্ট সময়টা এখনো জানায়নি বিসিবি।
এস.টি/এস.এম.বি/১২.৩০

বিভাগ: খেলাযোগ   দেখা হয়েছে ৫১৭ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :