ব্রেকিং নিউজ:
চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের টিকে থাকার লড়াই
নিউজ ডেস্ক    অক্টোবর ২০, ২০১২, শনিবার,     ০১:৩৮:২৪

 

চ্যাম্পিয়ন্স লীগ টি-টুয়েন্টি ক্রিকেটে রাতের ম্যাচে ছিটকে পড়া ঠেকাতে মাঠে নামবে দুই আইপিএল টিম চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। বিকালের খেলায় গ্রুপে পয়েন্ট টেবিলের দ্বিতীয় দল লায়ন্স এর মুখোমুখি হবে ইয়র্কশায়ার।
গ্রুপ "বি" তে তিন ম্যাচের দুটিতে জিতে সুবিধাজনক জায়গায় আছে লায়ন্স। তাদের কাছে হেরেছে শাচীন এবং ধোনীর দল। তবে তৃতীয় ম্যাচে সিডনি সিক্সার্সের কাছে হেরে গেছে লায়ন্সরা। আজ জিতলে শেষ চারে যাওয়া অনেকটাই নিশ্চিত হবে তাদের। ইয়র্কশায়ার নিজেদের প্রথম ম্যাচে টেবিলটপ সিডনির কাছে ৮ উইকেটে হেরেছে। মুম্বাইয়ের সাথে পরের ম্যাচটি পরিত্যক্ত হয়েছে বৃষ্টিতে। টুর্নামেন্টে টিকে থাকতে এই ম্যাচ জিততেই হবে ইংলিশ দলটির।
এখন পর্যন্ত টুর্নামেন্টে একটি ম্যাচও জিততে পারেনি মুম্বাই এবং চেন্নাই। সিডনি সিক্সার্সের কাছে ১৪ রানে আর লায়ন্সদের কাছে ছয় উইকেটে হারে দ্বিতীয় আসরের চ্যাম্পিয়নরা। অন্যদিকে মুম্বাইয়ের শুরুটাও ভালো হয়নি। প্রথম ম্যাচে লায়ন্সের কাছে আট উইকেটে হারা দলটি। দ্বিতীয় ম্যাচে ইয়র্কশায়ারের সাথে পয়েন্ট ভাগাভাগি করেছে বৃষ্টির তাণ্ডবে। টুর্নামেন্টে ভারতীয় দলের অস্তিত্বের লড়াইয়ে জয়ের বিকল্প নেই দুই চ্যাম্পিয়নেরই।
এস.এম.বি/০১.৪০
বিভাগ: খেলাযোগ   দেখা হয়েছে ৫৫৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :