ব্রেকিং নিউজ:
স্কুলছাত্রীকে আত্মহত্যায় প্ররোচনা; পাঁচ সহপাঠীসহ দুই সাংবাদিকের বিরুদ্ধে চার্জশীট
নিউজ ডেস্ক    নভেম্বর ০৫, ২০১২, সোমবার,     ০২:২২:১৮

 

বাগেরহাটে স্কুলছাত্রী সাবিহা সুলতানা সাথীকে আত্মহত্যায় প্ররোচিত করার মামলায় তার পাঁচ সহপাঠী ও দুই সাংবাদিকের বিরুদ্ধে আদালতে চার্জশীট দিয়েছে পুলিশ। চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই চার্জশিট জমা দেয়া হয়। ২৪ মে সাথী নিজের বাড়িতে আত্মহত্যা করে।
ডাক্তার হতে চেয়েছিল সাথী। সব কিছুই ঠিক ছিল। কিন্তু দুর্ঘটনা হয় আকস্মিক। স্কুলে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের সুযোগে আল-মুজাহিদ নামের এক ছাত্র শ্লীলতাহানি করে তার। আর এ দৃশ্য মোবাইলে রেকর্ড করে ৪ সহপাঠী। পরে এই ছবি ইন্টারনেট ও মোবাইল ফোনে ছড়িয়ে দেয় তারা।
বাগেরহাট আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুখার্জী রবীন্দ্র নাথ এই ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পরে স্থানীয় দুই সাংবাদিক সাথীর বাড়িতে গিয়ে ওই ছবি পত্রিকায় প্রকাশের জন্য তার পিতাকে হুমকি দিলে আত্মহত্যা করে সাথী।
এ ঘটনার পর সাথীর বাবা দুই সাংবাদিক ও সাথীর পাঁচ সহপাঠীকে আসামি করে থানায় মামলা দায়ের করলে গোয়েন্দা পুলিশ তদন্ত শেষে ওই মামলায় চার্জশিট দিয়েছে বলে নিশ্চিত করেছেন গোয়েন্দা কর্মকর্তা আবু সিদ্দিক।
চার্জশীটের অভিযুক্ত সাত আসামিরা হলো সাথীর সহপাঠী জান্নাতুল ফেরদৌস মীম, আল-মুজাহিদ পিয়াল, মোল্যা আব্দুল হানান্ন, সৈয়দ সীমিন হাসান সীমান্ত, মানজুল ইসলাম, খুলনা থেকে প্রকাশিত দৈনিক জন্মভূমি পত্রিকার বাগেরহাট ব্যুরো প্রধান মোল্যা আব্দুর রব ও মাই টিভির বাগেরহাট জেলা প্রতিনিধি রিফাত আল-মামুন। এর মধ্যে জান্নাতুল ফেরদৌস মীম পালাতক রয়েছে এবং বাকী আসামিরা আদালত থেকে জামিনে রয়েছে।
এস.কে/এস.এম.বি/০২.১৫
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ৫৪৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :