ব্রেকিং নিউজ:
রামু হামলা:জামায়াত নেতা ভিপি বাহাদুর গ্রেপ্তার
নিউজ ডেস্ক    নভেম্বর ০৬, ২০১২, মঙ্গলবার,     ০৬:৪৮:৩৫

 

কক্সবাজারের রামুতে বৌদ্ধ পল্লী ও মন্দিরে হামলায় নেতৃত্ব এবং পরিকল্পনার অভিযোগে সাবেক ছাত্রশিবির নেতা শহিদুল ইসলাম বাহাদুর ওরফে ভিপি বাহাদুরকে আটক করেছে র্যা ব। একটি যাত্রীবাহী বাসে করে চট্টগ্রামে যাওয়ার পথে র্যা ব ও রামু থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৫ নভেম্বর (সোমবার) রাতে রামুর বাইপাস সড়ক এলাকা থেকে আটক করে তাকে।
রাতভর তার স্বীকারোক্তি মতে কক্সবাজার সরকারী কলেজে পেছনে তার আস্তানা থেকে র্যা ব ২টি বিদেশী রিভেলবার, ২টি ম্যাগজিন, ভারতীয় ভিসা সহ পার্সপোট, ২টি মোবাইল ফোন ও নগদ ৫০ হাজার টাকা তার কাছ থেকে উদ্ধার করে র্যা ব। তাকে কক্সবাজার র্যা ব কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
টানা ১০ বছর কক্সবাজার সরকারী কলেজ ছাত্র-সংসদের ভিপি ছিল বলে শিবির নেতা শহিদুল ইসলাম বাহাদুর এলাকায় ভিপি বাহাদুর নামে পরিচিত।
২৯ সেপ্টম্বর রামু ও ৩০ সেপ্টেম্বর উখিয়া, টেকনাফ বৌদ্ধ সম্প্রদায়ের বসতবাড়ি ও বিহারে অগ্নিসংযোগের সাথে সরাসরি অংশ গ্রহনের আভিযোগ আছে বলে জানিয়েছে র্যা ব।
র্যা র-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল সাইফুল করিম জানান, যে কয়েকজন রামুসহ পার্শ্ববতি এলাকার বৌদ্ধ মন্দির ও বৌদ্ধ বসতিতে হামলা লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় নেতৃত্ব দিয়েছেন তাদের মধ্যে ভিপি বাহাদুর অন্যতম।

এম. এস./১৪.২৫
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ৬২৪ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :