ব্রেকিং নিউজ:
LIVE TV
রাবিতে সন্ত্রাসী হামলায় দুই পুলিশ সদস্য আহত
নিউজ ডেস্ক    ডিসেম্বর ০৭, ২০১২, শুক্রবার,     ০২:৪৭:১৪

 

সন্ত্রাসী হামলায় রাজশাহী মহানগর পুলিশের মতিহার জোনের সহকারী কমিশনার আবুল হাসনাত ও এক কনস্টেবল আহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে তারা এ হামলার শিকার হন। ছাত্র শিবিরের কর্মীরা এ হামলা চালাতে পারে বলে ধারণা করছে পুলিশ।
আহতদের প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে কনস্টেবল শরিফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। আবুল হাসনাতকে রামেকের ৬ নং ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।
এ ঘটনায় মতিহার থানা পুলিশ এ ঘটনায় দুটি মামলা করেছে। ঘটনার পর নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ ৩০ জনকে আটক করেছে। রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার জানান, নগরীর ধরমপুর এলাকায় রাজশাহী বেতারের সম্প্রচার কেন্দ্রে দায়িত্ব পালন করছিলেন কনস্টেবল শরিফ উদ্দিন। রাত ২টার দিকে অজ্ঞাত কয়েকজন যুবক তাকে এলাপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার বুকসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। গুরুত্বর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুলিশের নিজস্ব একটি অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
হামলাকারীদের ধরতে রাতেই অভিযান শুরু করে মতিহার থানা পুলিশ। সহকারি কমিশনার আবুল হাসনাতের নেতৃত্বে পুলিশের একটি দল কাজলায় অভিযানে গেলে রাজিব ও সজীব নামের স্থানীয় দুই সন্ত্রাসী আবুল হাসনাতের ওপর আক্রমন করে। রাজব ও সজীবের বিরুদ্ধে মতিহার থানায় ছিনতাই,ডাকাতি ও খুনের একাধিক মামলা রয়েছে। রাজশাহী মহানগর পুলিশ কমিশনার জানান, কারা এই হামলার ঘটনাটি ঘটিয়েছে তা এখনো নিশ্চিত নয়। তবে হামলার ধরণ দেখে ধারনা করা হচ্ছে হামলার সাথে জামায়াত শিবিরের সম্পৃক্ততা থাকতে পারে।

এস.এম.বি/১০.২০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৮২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :