ব্রেকিং নিউজ:
LIVE TV
যুদ্ধাপরাধীদের স্বচ্ছ বিচার চায় বিএনপি
নিউজ ডেস্ক    ডিসেম্বর ১৬, ২০১২, রবিবার,     ১২:৫০:৩১

 

একাত্তরের যুদ্ধাপরাধীদের স্বচ্ছ বিচার চায় বিএনপি। গনতন্ত্র প্রতিষ্ঠা ও মানুষের ভোটাধিকার নিশ্চিত করার সংগ্রাম জোরদার করাই-এবারের বিজয় দিবসে তাদের শপথ। জাতীয় স্মৃতিসৌধ ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানোর পর এসব কথা বলেন বিএনপির নেতারা।
স্বাধীনতার ৪১ বছর উদযাপন উপলক্ষ্যে রোববার সকালে সভার স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া। এরপর বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে আসেন বিএনপি চেয়ারপার্সন। এসময় জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এরপর সাংবাদিকদের সাথে কথা বলনে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদ। মওদুদ এসময় বলেন, বিএনপি যুদ্ধাপরাধীদের বিচার চায় তবে সে বিচার হতে হবে স্বচ্ছ ও নিরপেক্ষ। বিএনপি রাষ্ট্রের বিরুদ্ধে কখনই অবস্হান নেইনি বলে তিনি জানান সরকার বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
বিএনপির আরেক নেতা তরিকুল ইসলাম বলেন, এবারের বিজয় দিবসে বিএনপি নতুন করে শপথ নিয়ে আন্দোলন করতে চায় গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য। বিএনপির এই নেতারা অভিযোগ করেন জাতীয় স্মৃতিসৌধে যাওয়ার আগে তাদের নেতা বেগম জিয়াকে বাধা দিয়েছে সরকার। তিনি এঘটনায় সরকারের সমালোচনা করেন।

............................................................
এস.এ/এস.এম.বি/১২.০০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫৪৯ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :