ব্রেকিং নিউজ:
সাংসদ রনি কারাগারে
    জুলাই ২৫, ২০১৩, বৃহস্পতিবার,     ০১:১৩:৩২

 

সাংবাদিক পেটানোর মামলায় সরকারদলীয় সংসদ সদস্য গোলাম মাওলা রনির জামিন আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।
বৃহস্পতিবার মহানগর হাকিম এসএম আশিকুর রহমান এই আদেশ দেন।
চার দিন আগে দুই সাংবাদিককে মারধরের ঘটনায় গত বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর বাড্ডা থেকে রনিকে গ্রেপ্তার করে পুলিশ। রাতে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে রাখার পর বৃহস্পতিবার বেলা সোয়া ১২টার দিকে রনিকে আদালতে নেয়া হলে তার আইনজীবী কবীর হোসাইন জামিন আবেদন করেন। যদিও এদিন রনিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়ার কোনো আবেদন পুলিশের পক্ষ থেকে করা হয়নি।
অনুসন্ধানী প্রতিবেদনের জন্য তথ্য সংগ্রহের জন্য শনিবার পল্টনে রনির কার্যালয়ে গিয়ে মারধরের শিকার হন ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিবেদক ইমতিয়াজ মমিন ও ক্যামেরাম্যান মহসিন মুকুল। ভিডিওচিত্রে দেখা যায়, সংসদ সদস্য রনি নিজেই ও ক্যামেরাপার্সনের ওপর চড়াও হয়ে লাথি মারছেন।
ঘটনার পর ইনডিপেনডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ রনিকে আসামি করে শাহবাগ থানায় একটি মামলা করে। রনি রোববার বিচারিক আদালতে আত্মসমর্পণ করে জামিন নিলেও টেলিফোনে হুমকির অভিযোগে ইনডিপেন্ডেন্ট কর্তৃপক্ষ একটি জিডি করার পর বুধবার জামিন বাতিল করে রনিকে গ্রেপ্তারের নির্দেশ দেয় আদালত।
২০০৮ সালে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে নির্বাচিত এই সংসদ সদস্যের বিরুদ্ধে এর আগেও সাংবাদিক নির্যাতনের অভিযোগ ছিল।

এম. এস./১৩:৫৫
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ৪৪৫৫ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :