ব্রেকিং নিউজ:
LIVE TV
দেশকে ধ্বংসের ষড়যন্ত্র রুখতে ঐক্যের আহ্বান আশরাফের
মাহবুব সাঈফ    আগষ্ট ২৬, ২০১৫, বুধবার,     ০১:১০:৪৯

 

আওয়ামী লীগ ও দেশকে ধ্বংসের ষড়যন্ত্র ঠেকাতে দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।
গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যাচেষ্টার ১১ বছর পূর্তিতে বুধবার বিকালে ঢাকা মহানগর নাট্যমঞ্চে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে ভয়ঙ্কর কিছু ঘটে যাবার আশঙ্কার কথা জানিয়ে আশরাফ নেতা-কর্মীদের সতর্ক করেন, “ঐক্যবদ্ধ না থাকলে ভয়ঙ্কর কিছু ঘটে যেতে পারে।”
জাতীয় শ্রমিক লীগ আয়োজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, “বঙ্গবন্ধুকে হত্যার জন্য ১৪ অগাস্টের রাতকে বেছে নেওয়া হয়েছিল, কারণ সেদিন পাকিস্তানের জন্ম হয়েছিল। বঙ্গবন্ধুর অপরাধ ছিল, তিনি পাকিস্তান ভেঙে স্বাধীন বাংলাদেশের জন্ম দিয়েছিলেন। এ কারণেই মুক্তিযুদ্ধবিরোধীরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছে। এমন ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে।”
জনপ্রশাসনমন্ত্রী আশরাফ বলেন, “ক্ষমতায় আছি বলেই আমরা নিরাপদ নই। খালেদা জিয়া প্রতি মুহূর্তে ষড়যন্ত্র করে যাচ্ছে। বিএনপি নানা কৌশলে আওয়ামী লীগকে ধ্বংস করতে চায়। এ ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে কোন্দল সৃষ্টি করলে অন্যরা সুযোগ নেবে। ব্যক্তি স্বার্থকে গুরুত্ব না দিয়ে দলের স্বার্থে, জাতির স্বার্থে কাজ করুন।”
জাতীয় শ্রমিক লীগ সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।

এম. এস./ ২০:১৫ বিএসটি
বিভাগ: শীর্ষ সংবাদ   দেখা হয়েছে ৫৪৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :