দুর্দান্ত অ্যাকশন লুকে সিনেমা – আব্বাসে নায়ক নিরব

দুর্দান্ত অ্যাকশন লুকে ভক্তদের সামনে হাজির হবে, নায়ক নিরব। সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে, এই অভিনেতার সিনেমা – আব্বাস। চন্দন সাইফের পরিচালনায় নির্মীত সিনেমাটিতে, নায়ক নীরবের বিপরীতে দেখা যাবে, নায়িকা সোহানা সাবাকে।

পুরান ঢাকার ছেলে আব্বাস। স্থানীয়দের কাছে ত্রাস।তবে গল্পটা আরো পেছনের।
গ্রাম থেকে পুরান ঢাকায় এসে রাজনীতির মারপ্যাচে কিভাবে ভয়ংকর সন্ত্রাসী হয়ে উঠল আব্বাস সেই গল্প নিয়ে নির্মীত সিনেমাটি।

এ্যাকশন আর রোমান্টিক ঘরানার সিনেমাটিতে নাম ভূমিকায় সিনেমাটিতে নতুন লুকে এরমধ্যেই আলোচনায় নীরব। সেই সাথে সিনেমা আব্বাসে দেখানো হয়েছে সামাজিক অবক্ষয়ের চিত্র।
টিজার প্রকাশের পর ভক্তদের প্রশংসায় ভাসছে আব্বাস।

দারুণ গল্প, সংলাপ, নাচ, গান আর অ্যাকশনে বাণিজ্যিক ছবির সব উপকরনে ঠাসা ছবিটি।

নিরব-সাবা ছাড়াও আব্বাসে অভিনয় করেছেন আলেকজান্ডার বো, সূচনা আজাদ, জয়রাজ, ইলোরা গহরের মত অভিনেতারা।

৫ জুলাই সারাদেশে মুক্তির কথা রয়েছে সিনেমাটির।

এদিকে ‘আব্বাস’ সিনেমাটি বাংলাদেশের জাতীয় জরুরি সেবা ৯৯৯’র সঙ্গে যুক্ত হয়েছে। সম্প্রতি জাতীয় জরুরী সেবার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দু’পক্ষের মধ্যে এ বিষয় চুক্তি স্বাক্ষর হয়েছে।

আব্বাস নিয়ে নায়ক নিরব বলেন,

“আসলে আমাদের দেশে প্রচারণার একটা সিস্টেম তৈরি হয়েছে, খুব বেশি আগে শুরু করতে নেই! ধরুন, ১ মাস আগে প্রচারণা শুরু করলাম। তখন একটা হাইফ উঠবে, কিন্তু এরপর আবার থমকে যাবে। তাই আমরা চাই শেষ মুহূর্তে একদম আঁটঘাট বেঁধে নামতে। সময় এসে গেছে, শুরু করবো।এটা মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ সিনেমা। গল্প, সংলাপ, নাচ, গান আর অ্যাকশন সবকিছুই দেখার মতো। আমি এই ছবিতে পুরান ঢাকার সন্ত্রাসী ‘আব্বাস’ চরিত্রে অভিনয় করেছি। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে ওঠার চিত্র। আমার কাছেও ইন্টারেস্টিং লেগেছে চরিত্রটি!আব্বাস তামিল সিনেমার নকল নয়, এটা আমি নিশ্চিত করে বলতে পারি। যাঁরা এমনটা বলছেন তাঁরা কী সিনেমাটি দেখেছেন? না দেখেই এসব বলে বেড়ানো কিছু লোকের কাজ। তাঁদের বলবো, আগে হলে গিয়ে দেখুন, তারপর না হয় সমালোচনা করুন।”

ওয়েব সম্পাদনা : সালমা সাবিহা খুশি

 

Leave a comment