রিফাতের খুনি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে। এরই মধ্যে নয়নের মরদেহ ময়না তদন্তের জন্যে মর্গে নেয়া হয়েছে । এলাকার মানুষের দাবি, রিফাত ও রিশানের মত যারা এখনো গ্রেপ্তার হয়নি, তাদের দ্রুত গ্রেপ্তার করা হোক।

পুলিশের দাবি অনুযায়ী মঙ্গলবার শেষ রাতে সদর উপজেলার পুরাকাটা এলাকায় দু’দল সন্ত্রাসীর গোলাগুলির শবন্দ পাওয়া যায়। ঘটনাস্থলে পৌঁছার সঙ্গে সঙ্গেই তারা পুলিশের ওপর গুলি চালায়। এসময় দু’পক্ষের বন্দুকযুদ্ধ বেধে গেলে আহত হন অতিরিক্ত পুলিশ সুপার শহজাহানসহ চার পুলিশ সদস্য।

এক পর্যায়ে পিছু হটে সন্ত্রাসীরা। এসময় ঘটনাস্থলে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখা যায়।পরে পুলিশ নিশ্চিত হয় নিহত যুবকই নয়ন বণ্ড। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় বিদেশি পিস্তল ও গুলিও ।

এই খবর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে আসেন বহু উৎসুক মানুষ।এখনো হত্যাকারীদের যারা পালিয়ে আছে তাদেরও বিচারের আওতায় আনার দাবি তোলেন।

এদিকে রিফাতের স্ত্রী মিন্নি দোষীদের সবার উচিত শাস্তির দাবি জানান।

আর পুলিশ সুপার জানান, হত্যায় অভিযুক্তরা সবাই পুলিশের নজরদারির মধ্যে আছে। দোষী হলে কেইউ ছাড় পাবে না। নিহত নয়ন বন্ড, রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত ১ নম্বর আসামী। এই মামলায় এখন পর্যন্ত এজাহারভুক্ত আরও চার আসামীসহ মোট নয় আসামী বর্তমানে গ্রেপ্তার আছে।

প্রতিবেদক : শাহরিমা বৃতি

ওয়েব সম্পাদনা : সালমা সাবিহা খুশি