“হুসাইন মোহাম্মদ এরশাদের শারীরিক অবস্থার লক্ষণ ‘শুভ নয়’” -জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা প্রত্যাশা অনুযায়ী উন্নতি হচ্ছে না বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, এটি শুভ লক্ষণ নয় বলেই মনে করছেন চিকিৎসকরা।

হাড়ের ক্যানসারে আক্রান্ত জাতীয় পার্টির চেয়ার‌্যান হুসেইন মুহম্মদ এরশাদ। চিকিৎসকদের রিপোর্টের ভিত্তিতে এই খবর সংবাদমাধ্যমকে জানিয়েছেন দলের মহাসচিব মসিউর রহমান রাঙা।

এদিন জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের নিয়ে আয়োজিত যৌথসভায় এরশাদের সুস্থতা কামনায় বাংলাদেশের জাতীয় মসজিদ বায়তুল মোকাররম-সহ দেশের প্রতিটি জেলা ও উপজেলা শহরের মসজিদ, মন্দির, গির্জায় দোয়া অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত হয়েছে।

এরশাদের চিকিৎসা ব্যবস্থা পর্যবেক্ষণ করার জন্য জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদকে আহ্বায়ক করে গঠন করা হয়েছে ৯ সদস্যের একটি কমিটি।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে জিএম কাদের এসব তথ্য জানান। এসময় তিনি আরো বলেন, এরশাদের কিডনি যেভাবে কাজ করার কথা ছিল, সেভাবে কাজ করছে না। জিএম কাদের বলেন, বিদেশ থেকে চিকিৎসক আনার প্রয়োজন দেখছেন না দেশি চিকিৎসকরা। বিদেশে নেওয়ার মতোও শারীরিক অবস্থা নেই। শুক্রবার সারাদেশের মসজিদ এবং মন্দিরে হুসাইন মোহাম্মদ এরশাদের শারীরিক অবস্থার উন্নতির জন্য দোয়া করা হবে বলেও জানান জিএম কাদের।

ওয়েব সম্পাদনা : সালমা সাবিহা খুশি