টাইগারদের নতুন কোচ নিয়ে যা বললেন সুজন

টাইগারদের প্রধান কোচের দায়িত্ব পালনের জন্য প্রস্তুত আছেন, তবে আপদকালীন কোচ হতে ভালো লাগে না, বলে জানিয়েছেন খালেদ মাহমুদ সুজন। মঙ্গলবার তিনি জানান, শুধু বিশ্বকাপ ব্যর্থতার জন্যই নয়, নানা কারনে স্টিভ রোডসকে বিদায় বলেছে বিসিবি। এছাড়া তামিম ইকবালের পারফর্মেন্স নিয়েও কথা বলেছেন খালেদ মাহমুদ।

স্টিভ রোডস অধ্যায় শেষ, তিনি বাড়ির পথ ধরেছেন। চলতি মাসের শেষ সপ্তাহে শ্রীলংকায় তিন ম্যাচ সিরিজের ওয়ানডে, ওই সিরিজে টাইগারদের প্রধান কোচ হচ্ছেন কে? সেটাই এখন ক্রিকেট পাড়ার একমাত্র আলোচনা। বিপদ এলে আপদকালীন সমাধানের জন্য নাম আসে খালেদ মাহমুদ সুজনের। এবারও এসেছে। সুজন চিন্তা করছেন , কি করবেন এখনও ঠিক করেন নি।

টাইগার ভক্তদের ভুলে যাবার কথা নয়, চান্দিকা হাথুরুসিংহের হঠাৎ বিদায়ের পর টাইগারদের উদ্ধারে এগিয়ে এসেছিলেন খালেদ মাহমুদ। লংকায় নিদাহাস ট্রফিতে চোখ টানা সাফল্য দেখিয়েছিলো সুজনের শিষ্যরা। সুজনকে আপদকালীন কোচ করা হবে নাকি হাথুরুসিংহের সাথে আবার সম্পর্কে জড়াবে বিসিবি সেই সিদ্ধান্ত আগামী সপ্তাহে।

শ্রীলংকা সফরে সিনিয়রদের বিশ্রাম ও তামিম ইকবালের সাম্প্রতিক ফর্ম নিয়ে কথা বলেছেন খালেদ মাহমুদ।
গনমাধ্যমকর্মীদের সাথে লম্বা আলাপে বারবার একটা কথাই বলেছেন সুজন, শ্রীলঙকা সফরকে কোনভাবেই হাল করে নেয়ার সুযোগ নেই, বিকল্প নেই সিরিজ জয়ের। সেই গুরুত্ব ভেবেই বিশ্বকাপ থেকে ফিরে বিশ্রাম না নিয়ে মঙ্গলবার থেকে অনুশীলনে নেমে পড়েছেন তামিম ইকবাল।