ফেসঅ্যাপে ধরেছে ক্রিকেটারদেরকেও

বুড়ো হলে কেমন লাগবে আপনাকে ? জানতে আগ্রহের শেষ নেই মানুষের,বর্তমানে ইন্টারনেটে ঝড় তুলেছে ফেস অ্যাপ। সেই হাওয়া লেগেছে আইসিসিতেও, নিজেদের অফিশিয়াল পেজে তারাও পোস্ট করেছে বুড়ো ক্রিকেটারদের ছবি।

বুড়ো তো সবাই হবে, কিন্তু আগে থেকে সেই সময়ের ছবি দেখতে মানুষের কতোই না আগ্রহ। বুড়ো হয়ে গেলে কেমন লাগবে আপনার প্রিয় ক্রিকেটারকে?

ক্রিকেটপ্রেমিরা ব্যাস্ত হয়ে পড়েছে তাদের পছন্দের খেলোয়াড়টিকে কেমন লাগবে বৃদ্ধ বয়সে তা নিয়ে। সাকিব আল হাসান, মাশরাফী, তামিম বৃদ্ধ হলে হবে এমনটা, ভক্তরা আগে থেকেই বানিয়ে ফেলেছেন সেটা।

যুগের হাওয়া লেগেছে আইসিসির ও বিশ্বকাপ জয়ী দলের খেলোয়াড়দেরকে বুড়ো বানিয়ে তা পোস্ট করেছে নিজেদের ফ্যান পেজে। জো রুট,মরগ্যানদের ছবিতে ক্যাপশন দিয়েছে ‘একটি সুপার ওভার আপনার জন্য এমনটাই করতে পারে। পোস্টটি রীতি মতো হয়েছে ভাইরাল হয়েছে।

পছন্দের ক্রিকেটারকে বুড়ো বানানোর বাকি কাজটা যেন নিজেদের কাধেই তুলে নিয়েছে ভক্তরা, গেইল আর কোহলির বুড়ো ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরপাক খাচ্ছে।

ইংল্যান্ডের হাতে বিশ্বকাপ তুলে দেওয়া বেন স্টোকস থেকে শুরু করে পছন্দের ক্রিকেটার আফ্রিদিকেও বৃদ্ধ বানাতে ভুলে যাননি তাদের ভক্তরা।

প্রতিবেদক: অনিক জাবের

ওয়েব সম্পাদনা: ধ্রুব হাসান