“হটলাইন কমান্ডো” তৈরি করবেন সোহেল তাজ

কোন রাজনৈতিক দল নয়, মানুষের স্বাস্থ্য সমস্যা, জীবনাচরণ, খাদ্যাভাস ও সামাজিক সমস্যা নিয়ে একটি টিভি অনুষ্ঠান করার ঘোষনা দিয়েছেন সোহেল তাজ। নাম দেয়া হয়েছে “হটলাইন কমান্ডো”। সাধারন মানুষের জন্য নতুন কিছু করতে যাচ্ছেন এমন ঘোষনা দিয়ে চাঞ্চল্য তৈরি করেছিলেন সোহেল তাজ। সংবাদ সম্মেলনে জানালেন, তার সেই নতুন কিছু হলো ১২ পর্বের একটি সচেতনতামুলক টিভি অনুষ্ঠান।

মানুষের দরজায় টোকে মেরে তৈরি থাকার আহবান জানানোর এমন চমকপ্রদ ভিডিও ফেসবুকে দেখে সবার মধ্যেই জানার আগ্রহ ছিল কি করতে যাচ্ছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও তাজউদ্দিন আহমেদের ছেলে সোহেল তাজ। যেহেতু তিনি বেশ কয়েক বছর রাজনীতি থেকে দুরে আছেন। তাই সবার মধ্যেই ধারনা জন্মেছিল, সোহেল তাজ হয়তোবা নতুন কোন রাজনৈতিক দল বা সামাজিক সংগঠন গড়ে তোলার ঘোষনা দিতে যাচ্ছেন। অনেক নাটকীয় কর্মকান্ডের পর বৃহস্পতিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হলো, মানুষের স্বাস্থ্যগত সমস্যা, জীবনাচরণ, খাদ্যাভাস পরিবর্তন ও সামাজিক সমস্যা নিয়ে তিনি একটি ১২ পর্বের রিয়েলিটি শো করতে যাচ্ছেন যার নাম “হটলাইন কমান্ডো”।

সংবাদ সম্মেলনে প্রশ্ন আসে, এটি কি শুধুই টিভি অনুষ্ঠান নাকি এরমাধ্যমে নতুন কোন সংগঠনও তৈরি হচ্ছে। সোহেল তাজের উত্তর শুধুই সচেতনা তৈরির কাজ, অন্য কিছু না। বর্তমানে কার সাথে তিনি রাজনীতি করবেন এমন উল্টো প্রশ্নও তিনি সাংবাদিকদের প্রতি ছুড়ে দেন। বরাবরের মতো, আওয়ামী লীগের দু:সময়ে পাশে থাকবেন বলে জানান তিনি।

প্রতিবেদক: পারভেজ রেজা

ওয়েব সম্পাদনা: ধ্রুব হাসান