এখনও সন্ধান মেলেনি তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাবের

সাভারের আমিনবাজারে সালেহপুর ব্রিজে নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যাওয়ার প্রায় ১১ ঘণ্টা পার হলেও এখনো সন্ধান মেলেনি ট্যাক্সিক্যাবটির। ফায়ার সার্ভিসের ডুবুরিদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

রোববার (২১ জুলাই) রাত পৌনে ৮টার দিকে ট্যাক্সিক্যাবটি নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে যাওয়ার তিন ঘণ্টা পর রাত ১টা ৫ মিনিটে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিসের ৪ নম্বর জোনের কমান্ডার আনোয়ারুল হক বাংলানিউজকে বলেন, রাত ১টা থেকে ট্যাক্সিটি উদ্ধারের চেষ্টা করছেন আমাদের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল। তবে এখনও সেটির কোনো খোঁজ পাওয়া যায়নি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। ট্যাক্সিক্যাবটি ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের বলে জানা গেছে।

এদিকে, ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের ট্যাক্সিক্যাব চালক ফারুক বাংলানিউজকে বলেন, দুর্ঘটনা কবলিত ট্যাক্সিক্যাবটি আমাদের প্রতিষ্ঠানের। ৪২ নম্বর ট্যাক্সিক্যাবটি চালাচ্ছিলেন জিয়া (৪০) নামে এক চালক। তিনি সাভার থেকে ঢাকা যাচ্ছিলেন।

তবে, গাড়িতে কোনো যাত্রী ছিলেন কি-না, তা জানাতে পারেননি ফারুক।

সাভার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পারভেজুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে দ্রুত ঘটনাস্থলে আসি। এখানে ফায়ার সার্ভিসের ডুবুরি দলসহ চারটি ইউনিট কাজ করছে। ওভারটেকিং ও ব্রিজের পাশে ডিভাইডার না থাকায় এ দুর্ঘটনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, ট্যাক্সিক্যাবটিতে কোনো যাত্রী ছিল কি-না, তা এখনো নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

ওয়েব সম্পাদনা : জয়ন্ত চট্টোপাধ্যায়