ব্রেকিং নিউজ:
চট্টগ্রামে রেলের টিকেট নিয়ে যাত্রীদের বিড়ম্বনা
নিউজ ডেস্ক    আগষ্ট ২৩, ২০১২, বৃহস্পতিবার,     ০৪:৩২:১৮

 

প্রিয়জনের সাথে ঈদ করা হলো, এবার কাজে ফেরার পালা। কিন্তু যেতে চাইলেইতো যাওয়া যায়না। কারণ ভ্রমনের জন্য দরকার হবে টিকেটের। সেই টিকেট যে এখন সোনার হরিণ! সে সোনার হরিণের দেখা পাচ্ছেনা চট্টগ্রামের যাত্রীরা। কারণ আগামী ২৯ আগস্ট পর্যন্ত চট্টগ্রামের কোন ট্রেনেরই টিকেট নেই। তবে যাত্রীদের অভিযোগ টিকেট ছাড়া ট্রেনে উঠেও টিটি বা অন্য কোন কর্মচারীর কাছে বেশি দামে টিকেট পাওয়া যায়।
ঈদের ছুটির পর বুধ ও বৃহস্পতিবার। এরপর আবার দুদিনের ছুটি। তাই অনেকেই মাঝের দু’দিন ছুটি নিয়েছেন। এ কারণে আগামী রোববার ঈদের পরে প্রথম অফিস করবেন চাকুরীজীবিরা। সেক্ষেত্রে শুক্র ও শনিবার চট্টগ্রাম থেকে ঢাকায় আসা যাত্রীদের ভিড় বেশি থাকবে। কিন্তু টিকেট না পেয়ে হতাশ হয়েছেন বেশিরভাগ যাত্রী।
তবে রেল কর্তৃপক্ষ বলছে বেশিরভাগ যাত্রী চট্টগ্রামে আসার সময় আগাম টিকেট নিয়ে নেয়ায় কাউন্টারে টিকেট নেই।স্টেশন মাস্টার শামসুল আলম জানিয়েছেন,‘তারপরেও যাত্রী চাপ সামলাতে প্রতিটি ট্রেনেই বাড়তি বগি দেয়া হচ্ছে।’
কিন্তু রেল কর্তৃপক্ষের এমন বক্তব্যে আশ্বস্ত হতে পারছেনা যাত্রীরা। কারণ তাদের অভিযোগ একটু চেষ্টা করলেই বেশি টাকায় রেলের কর্মচারীদের কাছে টিকেট পাওয়া যায়। তাই এই টিকেট সংকট রেলের অব্যাবস্থাপনা ছাড়া আর কিছু নয় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগিরা।
এম.ডি/এস.এম.বি/০৪.২০
বিভাগ: দেশযোগ   দেখা হয়েছে ১০০৫ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :