ব্রেকিং নিউজ:
২১ আগষ্ট গ্রেনেড হামলার জন্য ক্ষমা চাইতে হবে বিএনপিকে: সুরঞ্জিত
নিউজ ডেস্ক    আগষ্ট ২৪, ২০১২, শুক্রবার,     ১১:৪৬:৫২

 

ক্ষমতায় থাকার সময় সকল বোমা হামলায় দায় স্বীকার করে বেগম খালেদা জিয়াকে ক্ষমা চাইতে বললেন মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা সুরঞ্জিত সেন গুপ্ত। শুক্রবার সকালে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি একথা জানান।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে আইভি রহমানের অষ্টম মৃত্যুবাষির্কীর এই অনুষ্ঠানে তিনি আরো বলেন, কিছুদিন আগেই ইয়াজউদ্দীন আহমেদকে সরকার প্রধান করার ভুল স্বীকার করেছেন খালেদা জিয়া । একই ভাবে ২১ আগষ্ট বোমা হামলা, আহসানউল্লাহ মাষ্টার হত্যা, কিবরীয়া হত্যাসহ সব হত্যার জন্য দায় স্বীকার করে বেগম জিয়াকে মাফ চাইতে বললেন সুরঞ্জিত সেন গুপ্ত।
এর আগে আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমান। ২০০৪ সালের ২১ শে আগস্ট বঙ্গবন্ধু এ্যাভেনিউতে গ্রেনেড হামলায় তিনি মারা যান।
এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও সেখানে উপস্থিত ছিলেন। পরে আওয়ামী লীগসহ দলের সহযোগী সংগঠনের নেতা কর্মীরা কবরে শ্রদ্ধা নিবেদন করেন। রাষ্ট্রপতি মোহাম্মদ জিল্লুর রহমান ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের কবরেও শ্রদ্ধা নিবেদন করেন। আইভি রহমানের কবরে শ্রদ্ধা জানানো শেষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলার দায় এড়াতে, মিথ্যাচার করছে, বিএনপি।

এম. এস./১৭.৪৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৭৯৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :