ব্রেকিং নিউজ:
সাগর-রুনির খুনিরা শিঘ্রই চিহ্নিত হবেঃ র‌্যাব
নিউজ ডেস্ক    আগষ্ট ২৫, ২০১২, শনিবার,     ০১:৩৫:৪৭

 

যুক্তরাষ্ট্র থেকে বিভিন্ন আলামতের ডিএনএ পরীক্ষা করানোর পর সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডে একাধিক খুনি জড়িত বলে প্রাথমিক তথ্য পেয়েছে র‌্যাব। সপ্তাহ দু'য়েকের মধ্যে এই পরীক্ষার পুরো রিপোর্ট হাতে পাওয়ার পর সম্ভাব্য খুনিদের শনাক্ত করা যাবে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল এ্ন্ড মিডিয়া উইং এর পরিচালক কমাণ্ডার এম. সোহায়েল।
সাংবাদিক দম্পত্তি সাগর রুনির হত্যাকাণ্ড তদন্তের ভার হাতে নেয়ার পর সম্ভাব্য খুনিদের ডিএনএ প্রোফাইল বের করতে যুক্তরাষ্ট্রে আলামত পাঠিয়েছিল র‌্যাব। সেই টেস্টের প্রাথমিক রিপোর্ট এখন র‌্যাবের হাতে। র‌্যাব জানিয়েছে এই হত্যাকাণ্ডে একাধিক ব্যক্তি জড়িত থাকার তথ্য পাওয়া গেছে।
র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর পরিচালক কমান্ডর এম সোহায়েল জানিয়েছেন, যুক্তরাষ্ট্র থেকে যে রিপোর্ট তা তারা হাতে পেয়েছে তাতে একাধিক খুনিকে সনাক্ত করার সম্ভাবনা আছে। তবে এখনি তা প্রকাশ করা হবেনা।
তিনি আরো জানান, হত্যার আগে যে কাপড় দিয়ে সাগর-রুনির হাত বাধা হয়েছিল সেই কাপড়ে পাওয়া ফিঙ্গার প্রিন্টের উপর গুরুত্ব দিচ্ছে র‌্যাব।
সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্র থেকে পাওয়া যাবে ডিএনএ টেস্টের পুরো রিপোর্ট। আর তখনই প্রকৃত অপরাধীদের শনাক্ত করা যাবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।
এস.এম.বি/০১.২০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৬৫ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :