ব্রেকিং নিউজ:
ম্যানচেস্টার যাচ্ছে ১২ ক্ষুদে ফুটবলার
নিউজ ডেস্ক    সেপ্টেম্বর ১০, ২০১২, সোমবার,     ১২:২০:০৯

 

ম্যানচেস্টার ইউনাইটেড সকার স্কুলে ৭ দিনের বিশেষ প্রশিক্ষণ ও স্বপ্নের ফুটবল তারকাদের সান্নিধ্য লাভের সুযোগ পাচ্ছে বাংলাদেশের ১২ জন ক্ষুদে ফুটবলার।
৩০ জুলাই থেকে শুরু হওয়া এয়ারটেল ফুটবলার অন্বেষণে নির্বাচিত হয়েছে এ ১২ জন। সেরা ক্ষুদেদের বাছাই করতে ঢাকায় এসেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড সকার স্কুলের তিন কোচ মিক বেনেট, কেভিন ও’কনেল আর মাইকেল ম্যাকলিন।
এই ১২জন এয়ারটেল রাইজিং স্টারস হলো মোহাম্মদ সুজয়, শাফায়েত হোসেন, মাহমুদুল হাসান, সাইদ রাকিব খান, ফয়সাল আহমেদ, মিজানুর রহমান, রাজীব হোসেন, ইব্রাহীম বাবু, নাদিম মাহমুদ, রিপন কুমার দাস, মাশহুদ উদ্দিন আহমদ, মোহাম্মদ মিঠু।
ফুটবল-আকাশের তারা হওয়ার স্বপ্নে নাম নিবন্ধন করেছিল ৬০ হাজার খুদে ফুটবলার। এর মধ্য থেকে প্রথমে জেলা পর্যায়ে ডাক পেয়েছিল ১৬ জন করে। পরে আটটি বিভাগ থেকে ২৫ জন করে উঠে এসেছিল। সেই ২০০ জনের মধ্য থেকে গত চার দিন যাচাই-বাছাই করে রোববার সেরা ১২ জনকে খুঁজে বের করলেন ম্যানচেস্টার ইউনাইটেড সকার স্কুলের তিন কোচ, মাইকেল বেনেট ও মাইকেল ম্যাকক্লিন। তবে কেবল এই ১২ জনকেই সেরা মানতে নারাজ কেভিন। যাচাই-বাছাই শেষে সবাইকে একসঙ্গে জড়ো করে বললেন, তোমরা যারা সেরা ১২তে জায়গা পাবে না, তারা হতাশ হয়ো না। তোমরা তো অনেক কিছু শিখলে এখানে এসে। তোমরাও অনেক ভালো ফুটবলার। যা শিখেছ, তা কাজে লাগাও।’

এ. আর./ এম. এস./ ১১.৪৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৩৮১ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :