ব্রেকিং নিউজ:
খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র চলছে: ফখরুল
নিউজ ডেস্ক    সেপ্টেম্বর ১০, ২০১২, সোমবার,     ০৮:৪৬:২৭

 

বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র চলছে বলে আশঙ্কা করেছেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের চতুর্থ কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বেগম জিয়ার প্রাণনাশের এ শঙ্কার কথা জানান তিনি।
মির্জা ফখরুল ‘৯০ এর স্বৈরাচার বিরোধী গণআন্দোলনের সময়কার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ- ডাকসুর নেতাদের নিয়ে গড়া ছাত্র সংগ্রাম পরিষদের ছাত্রদল অংশের আয়োজনে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দিচ্ছিলেন।
কানাডিয়ান অনলাইন পত্রিকার সাংবাদিক গোমেজ-এর উদ্ধৃতি দিয়ে মির্জা ফখরুল বলেন, “গোমেজ লিখেছেন- বাংলাদেশের বিরোধী দলীয় নেতা খালেদা জিয়াকে হত্যার পরিকল্পনা হচ্ছে। বিষয়টিকে ছোট করে দেখার কোনো অবকাশ নেই।”
তারেক রহমানকে নির্বাচন ও রাজনীতি থেকে দূরে রাখতে সরকার তাঁর বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে এমন অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, “যারা শহীদ জিয়াকে হত্যা করেছিল, সেই ষড়যন্ত্রকারীরাই তারেক রহমানকে হত্যার চেষ্টা করছে। তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করছে।”
তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হলে সরকারকে হটাতে দুর্বার গণ-আন্দোলন গড়ে তোলার জন্য তিনি নেতাকর্মীদেরকে নির্দেশনা দিয়ে বলেন, “হাটে মাঠে ঘাটে জনগণকে ঐক্যবদ্ধ করতে হবে। সেই আন্দোলনে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে।”
বিএনপির যুগ্ম-মহাসচিব ও ’৯০-এর আন্দোলনে গুরুত্বপূর্ণ অবদান রাখা ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- সে আন্দোলনের অন্যতম ছাত্রনেতা শামসুজ্জামান দুদু, ফজলুল হক মিলন ও নাজিম উদ্দিন আলম প্রমুখ।

এম. এস./ ১৫.২০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫২২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :