ব্রেকিং নিউজ:
সাংবাদিক হত্যার বিচার দ্রুত শেষ করতে চান ইনু
নিউজ ডেস্ক    সেপ্টেম্বর ১৬, ২০১২, রবিবার,     ০৩:২৮:২৮

 

সাংবাদিকদের আন্দোলনে নিজেকে সম্পৃক্ত রাখার ঘোষণা দিয়ে নতুন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সাংবাদিক দম্পতি সাগর-রুনি এবং খুলনার হুমায়ুন কবির বালুসহ বিভিন্ন সময়ে খুন হওয়া সব সাংবাদিক হত্যার বিচার দ্রুত শেষ করতে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন।
তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পাবার পর রোববার বেলা সাড়ে ১১টায় সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, "যদিও বিচারের এ কাজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে। তারপরও তথ্য মন্ত্রণালয় থেকে প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা দেয়া হবে এবং মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে আমিও ব্যক্তিগতভাবে সহযোগিতা করবো।"
সাংবাদিকদের আন্দোলনের সঙ্গে সংহতি প্রকাশ করে তিনি বলেন, গণমাধ্যম কর্মিদের অনেক দিনের পুরোনো দাবি ওয়েজ বোর্ড বাস্তবায়ন করা হবে এবং এ জন্য সম্পর্কিত সব পক্ষের সাথে আলোচনা করে দ্রুত সিদ্ধান্ত নিবেন তিনি ।
হাসানুল হক ইনু তথ্যমন্ত্রণালয়ে নিজ দফতরে যাবার পর সংস্কৃতি মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আবুল কালাম আজাদ ও মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি তথ্যমন্ত্রী হিসেবে জনগণের কাছে সঠিক তথ্য তুলে ধরা ও অসৎ সাংবাদিকতা নিরুৎসাহিত করার মিশনে সাংবাদিকদের কাছে সহযোগিতাও চান ।

এম. এস./ ১৪.৩৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৯৩২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :