ব্রেকিং নিউজ:
নতুন অঙ্গিকার নিয়ে কাজ শুরু করলেন মন্ত্রীরা
নিউজ ডেস্ক    সেপ্টেম্বর ১৬, ২০১২, রবিবার,     ০৬:৪১:০৩

 

রেল মন্ত্রণালয়ে কোন দুর্নীতি হবে না এমন প্রতিশ্রুতি দিয়ে কাজ শুরু করলেন নতুন রেলমন্ত্রী মজিবুল হক। রোববার রেল ভবনে সহকর্মীদের সাথে পরিচয়ের পর তিনি সাংবাদিকদের একথা জানান। এদিকে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের দ্বায়িত্ব বুঝে নিয়ে মন্ত্রী মাহমুদ আলী জানিয়েছেন আগের মন্ত্রীর কাজের ধারাবাহিকতা বজায় রাখাই তার মূল দ্বায়িত্ব।
রোববার সকালে মহাজোট সরকারের তৃতীয় রেলমন্ত্রী হিসাবে দায়িত্ব বুঝে নেন মুজিবুল হক। উৎসবমুখর রেলভবনে সহকর্মীদের ফুলেল সংবর্ধনার পর মন্ত্রী জানান তার সামনে এখন তিনটি চ্যালেঞ্জ। রেলের টিকেটে কালোবাজারি দুর করা, নিয়ম মেনে ট্রেন চলাচল আর ট্রেনের অবকাঠামো উন্নয়ন। আর রেল মন্ত্রণালয়ে দুর্নীতি বা নিয়োগ বাণিজ্য থাকবেনা বলেও দাবি করেন মন্ত্রী।
এদিকে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া মাহমুদ আলী বলেন, আগের মন্ত্রী আব্দুর রাজ্জাকের অসমাপ্ত সব কাজের ধারাবাহিকতা বজায় রাখাই হবে তার মূল দায়িত্ব। তিনি বলেন, কূটনীতিক হলেও তিনি এই মন্ত্রণালয়ে সফল ভাবে দ্বায়িত্ব পালন করতে পারবেন। এদিকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের দ্বায়িত্ব পাওয়া রাজিউদ্দিন আহমেদ রাজু এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন মন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর সোমবার তাদের নিজ নিজ মন্ত্রণালয়ের দ্বায়িত্ব বুঝে নেবেন।


জে.বি/পি.আ/এস.এস/৬.৩০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৩৪১ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :