ব্রেকিং নিউজ:
চট্টগ্রাম থেকে সরাসরি হজ্ব ফ্লাইট বন্ধ
আজাদ তালুকদার    সেপ্টেম্বর ১৭, ২০১২, সোমবার,     ১০:৩৮:৪৮

 

হঠাৎ করেই চট্টগ্রাম থেকে সরাসরি হজ্ব ফ্লাইট বাতিলের ঘোষণায় বিপাকে পড়েছেন এই অঞ্চলের অন্তত ১০ হাজার হজ্ব যাত্রী। তারা বলছেন এতে সময়ের অপচয়ের সাথে সাথে তাদের দুর্ভোগ বাড়বে। হজ্ব কাফেলা ও ট্রাভেল এজেন্সির মালিকরা বলছেন ফ্লাইট চালু না হলে বিমান অফিস ঘেরাও করবেন তারা।
গত ৮ বছর ধরে চট্টগ্রাম শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দা পর্যন্ত সরাসরি বিশেষ হজ্ব ফ্লাইট পরিচালনা করে আসছে বিমান কর্তৃপক্ষ। এবারও চট্টগ্রামের হজ্ব যাত্রীরা যথারীতি চট্টগ্রাম থেকে সৌদিআরব গিয়ে হজ্ব পালন করতে প্রস্তুতি নিয়েছেন। কিন্তু হঠাৎই জানানো হলো এবার চট্টগ্রাম-জেদ্দা রুটে সরাসরি কোনো ফ্লাইট থাকছে না। এ সিদ্ধান্তে হতাশা জানিয়েছেন চট্টগ্রামের হজ্ব যাত্রীরা। সেই সাথে তারা ফ্লাইট বন্ধের সিদ্ধান্ত পরিবর্তনের জোর দাবি জানান।
চট্টগ্রাম বিমানবন্দরে বড় বিমান অপারেটিংয়ের সুযোগ না থাকায় সরাসরি হজ্ব ফ্লাইট চালু করা যাচ্ছে না বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চট্টগ্রাম জেলা ব্যবস্থাপক দিলীপ কুমার চৌধুরী। তবে হজ্ব এজেন্সি সংশ্লিষ্টরা বলছেন, হজ্ব যাত্রীদের দুর্ভোগের কথা চিন্তা করে অন্ততঃ কানেকটিং রুট দিয়ে হলেও চট্টগ্রাম থেকে হজ্ব যাত্রী নেয়া হোক। এ অবস্থায় রোববার এক সংবাদ সম্মেলন করে হজ্ব যাত্রীদের নিয়ে চট্টগ্রাম বিমান অফিস ঘেরাওসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস বাংলাদেশ-আটাবের চট্টগ্রাম জোনের চেয়ারম্যান এম.এস.আলম।
এ.টি/এস.এম.বি/১০.০০

বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ১৩৫৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :