ব্রেকিং নিউজ:
নতুন মন্ত্রিদের সফলতা নিয়ে সংশয় জানিয়েছে জাতীয় পার্টি
নিউজ ডেস্ক    সেপ্টেম্বর ১৭, ২০১২, সোমবার,     ০৫:২০:৩৮

 

তোফায়েল আহমেদ ও রাশেদ খান মেননের মন্ত্রীসভায় যোগ না দেয়াকে মহাজোটের মধ্যে সমন্বয়হীনতা হিসেবে দেখছে মহাজোটের অন্যতম শরীক দল জাতীয় পার্টি। আর সরকারের শেষ সময়ে দায়িত্ব পাওয়া নতুন মন্ত্রীরা কতটুকু সফল হবেন তা নিয়েও সংশয় জানিয়েছে দলটি। একাত্তরকে দেয়া সাক্ষাৎকারে এমনই সব মন্তব্য করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু।
মন্ত্রী পরিষদের আকার বাড়ানোর দিনেও এ নিয়ে প্রেসিডিয়াম বৈঠক ডেকেছিল জাতীয় পার্টি । সে বৈঠকের বিস্তারিত কিছু না জানালেও এ পরিস্থিতিকে জোটের মধ্যকার সমন্বয়হীনতা হিসেবে দেখছেন -জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য। অন্যদিকে সুরঞ্জিত সেন গুপ্ত একে রাজনীতির নতুন সমীকরণ হিসেবে দেখছেন।
এবারের মন্ত্রীসভায়ও জাতীয় পার্টির কেউ যুক্ত না হওয়ায় সরকারের সাথে জাতীয় পার্টির দূরত্ব বাড়ছে কিনা-এমন প্রশ্নের সরাসরি জবাব না দিলেও এককভাবেই জাতীয় পার্টি আগামী নির্বাচন করবে বলে জানান তিনি।
তবে এককভাবে নির্বাচন করার প্রস্তুতি নিলেও এখনই মহাজোট থেকে বের হচ্ছে না জাতীয় পার্টি। আর ভবিষ্যতে অন্য কারো সাথে যোগ দেয়ার পরিকল্পনাও নাকচ করলেন জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য ।

টি.আ/এস.এস/এস.এম./১.২০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৩৬৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :