ব্রেকিং নিউজ:
দালালের দৌরাত্ন্যে ময়মনসিংহ মেডিকেলে রোগীদের দুর্ভোগ
নিউজ ডেস্ক    সেপ্টেম্বর ২২, ২০১২, শনিবার,     ০৩:২৪:২০

 

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালকে ঘিরে বেপরোয়া হয়ে উঠেছে সংঘবদ্ধ দালালচক্র। চক্রটি প্রকাশ্যে হাসপাতাল থেকে রোগী ধরে নিয়ে যাচ্ছে প্রাইভেট ক্লিনিকে। এর সাথে স্হানীয় প্রশাসনের যোগশাজস রয়েছে বলে অভিযোগ আছে।
জামালপুরের সুইটি জ্বরের চিকিৎসা করাতে এসেছিল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু দালালরা তাকে নিয়ে যায় নগরীর মায়া নার্সিং হোমে। সেখানে দুই মাস চিকিৎসা চললেও তার জ্বর ভালো হয়নি। অথচ এরই মধ্যে ১২ হাজার টাকা খরচ হয়ে গেছে। বাধ্য হয়ে সুইটি আবার ভর্তি হয়েছে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।
কেবল সুইটি নয় দালালদের প্রতারণার শিকার হচ্ছে আরও অনেক রোগী। রোগীরা অভিযোগ করেছেন সরকারি ডাক্তারদের সহযোগিতায় এ কাজ করছে দালাল চক্র। আর রোগীদের সঙ্গে একমত ময়মনসিংহ প্রাইভেট ক্লিনিক ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা.এ কে এম ওয়ালিউল্লাহ। তিনিও অভিযোগ করেছেন যে প্রশাসনের সহায়তায় এসব দালালদের প্রতারণার শিকার হচ্ছে রোগীরা।
এদিকে সব অভিযোগ অস্বীকার করে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডা.বীরেস চন্দ্র দেবনাথ। ময়মনসিংহে অনুমোদন ছাড়াই চলছে প্রায় তিনশোর বেশি প্রাইভেট ক্লিনিক। অনুমোদনবিহীন এসব ক্লিনিক ও সরকারি হাসপাতালের অসাধু চিকিৎসক, কর্মচারী ও দালালদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে ময়মনসিংহবাসী।
বি.এইচ/এস.এম.বি/০১.৫০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ১৬৩৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :