ব্রেকিং নিউজ:
হরতালে খালেদা জিয়ার ইন্ধন আছে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী
নিউজ ডেস্ক    সেপ্টেম্বর ২৩, ২০১২, রবিবার,     ০৭:২৮:৪৮

 

যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করার জন্য খালেদা জিয়ার উস্কানিতেই হরতাল দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু।রবিবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ কক্ষে সাংবাদিকদের একথা বলেন তিনি।
টুকু বলেন, গতকাল প্রেস ক্লাবে ইসলামিক ১২ দলের সমাবেশে বিএনপি-জামায়াত-শিবিরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারাই পুলিশের ওপরে হামলা চালিয়েছিল এবং গাড়িতে আগুন দিয়েছে। এ হরতালের মাধ্যমে তারা দেশকে অস্থিতিশীল করে তোলার চেষ্টা চালাচ্ছে ।
বিএনটি মাঠে নেমে অরাজকতা শুরু করেছে বলে মন্তব্য করে তিনি বলেন, দেশে যখন নির্বাচনের সুবাতাস বইতে শুরু করেছে। সেই মূহূর্তে ইসলামিক দলের ব্যানারে জামাত ও বিএনপির নেতারা দেশে অরাজকতা সৃষ্টির ষড়যন্ত্র করছে।
যখন রাজনৈতিক উদ্দেশ্যে ও বিরোধী দলের প্ররোচনায় ইসলামিক দলগুলো মাঠে নেমেছিল। এ কারণে তাদের সমাবেশে বাধা দেয়া হয়েছিল বলে তিনি জানান।
টুকু বলেন, খালেদা জিয়া একদিকে ইসলামিক দলগুলো দিয়ে হরতাল ডেকেছে অন্য দিকে দিনাজপুর, রংপুর ও বগুড়ায় জনসভা করছে।
তিনি আরও বলেন, মহানবী হযরত মোহাম্মদ (সা) কে কটাক্ষ করে ‘ইনোসেন্স অব মুসলিমস’ চলচ্চিত্র নির্মাণের পরেই আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এর প্রতিবাদ জানানো হয়েছে। এ বিষয়টিকে নিয়ে দেশে কোন অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা যাবে না। দেশে যে কোনো সহিংস কর্মকাণ্ড মেনে নেওয়া হবে না ।

এম. এস./১৭.২২
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৩৭০ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :