ব্রেকিং নিউজ:
সময়মতোই পদ্মা সেতু হবে
নিউজ ডেস্ক    অক্টোবর ০১, ২০১২, সোমবার,     ০৬:৩৩:১৪

 

সরকারের কোন ক্ষেত্রেই দুর্নীতি হয়নি দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন সময় মতোই পদ্মা সেতু নির্মিত হবে।এছাড়া রামুর ঘটনার জন্য বিএনপি-জামায়াতের দিকে ঈঙ্গিত করে তিনি বলেছেন দেশে সাম্প্রদায়িক সন্ত্রাস শক্ত হাতে সামলানো হবে। রোববার নিউইয়র্কের বাংলাদেশ মিশনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা জানান।
জাতিসংঘের ৬৭তম সাধারণ অধিবেশনে যোগ দিতে আসা প্রধানমন্ত্রীর আট দিনের সফরের শেষ দিনে এই সংবাদ সম্মেলনে শেখ হাসিনা বলেন সরকারের বিরুদ্ধে নানান রকম ষড়যন্ত্র সত্ত্বেও তাঁর সরকার মানুষের সমস্যা সমাধানের চেষ্টা করছে।তিনি আরও বলেন সরকারের কোন ক্ষেত্রেই দুর্নীতি হয়নি বলেই বিদ্যুৎ পরিস্থিতির উন্নয়নসহ সব ক্ষেত্রে দেশ উন্নতি করেছে।
এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন তত্বাবধায়ক সরকারের জুলুম নির্যাতনের কথা কেউ ভোলেনি।এসময় তিনি তত্বাবধায়ক সরকার ব্যবস্থা, তাদের উপদেষ্টা ও সুশীল সমাজের প্রতিনিধিদের সমালোচনা করেন। প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক উল হকের তত্ত্বাবধায়ক সরকারের প্রধান হওয়ার ইচ্ছা পোষণেরও সমালোচনা করেন শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেন অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয় সেভাবেই দেশে নির্বাচন হবে সব দলই সেই নির্বাচনে অংশ নেবে।
কক্সবাজারের রামুতে সহিংস ঘটনার জন্য বিএনপি জামায়াতের দিকে ইঙ্গিত করে বলেন, এই ঘটনা যারা ঘটিয়েছে তাদের সব তথ্যই সরকারের আছে।দেশে পদ্মা সেতু হবেই এমন প্রত্যয়ের কথা জানিয়ে এই সেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বন্ধের জন্য আবারো গ্রামীণ ব্যাংকের সাবেক এমডি ড. মোহাম্মদ ইউনূসকে দায়ী করেন।অধিকতর তদন্তের জন্য সাগর-রুনি হত্যাকান্ডে আসামী ধরতে দেরি হচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন এই হত্যাকান্ডেরও বিচার হবে।

এম.এস/এস.এস/৬.৩০

বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৩৪৯ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :