ব্রেকিং নিউজ:
যুবদল সভাপতি আলাল ২ দিনের রিমান্ডে
নিউজ ডেস্ক    অক্টোবর ০৩, ২০১২, বুধবার,     ০৮:৪৭:২২

 

এখনো অবরুদ্ধ বিএনপি কার্যালয়

পুলিশের সাথে সংঘর্ষ ও গাড়ি পোড়ানোর মামলায় যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলালের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এর আগে বুধবার বেলা ১২টার দিকে রাজধানীর কাকরাইল মোড় থেকে তাকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল।
নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার রাতভর অবরুদ্ধ থাকার পর বুধবার দুপুরে দলের জ্যেষ্ঠ নেতাদের সাথে নিয়ে কার্যালয় থেকে বের হন আলাল। এর কিছুক্ষণ পর কাকরাইল মোড়ের কাছে গাড়ি থামিয়ে গোয়েন্দা পুলিশের সদস্যরা তাকে নিয়ে যায়।
মঙ্গলবার নেত্রকোনায় বিএনপি আহূত ১৮ দলের সমাবেশে বাধা ও সভামঞ্চে আগুন দেবার প্রতিবাদে সেদিন বিকেলে রাজধানীর নয়া পল্টনে সমাবেশের আয়োজন করেছিল যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এতে পুলিশ বাধা দিলে নয়াপল্টন ও মালিবাগে পুলিশের সাথে বিএনপি ও জামায়াত নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা ২টি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।
এ ঘটনায় মঙ্গলবার রাতেই বিএনপির আড়াই হাজার নেতাকর্মীর বিরুদ্ধে পল্টন ও রমনা থানায় তিনটি মামলা করে পুলিশ। এর মধ্যে পল্টন থানায় করা দুটি মামলায় মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানায় পুলিশ।
এদিকে, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এখনো ঘিরে রেখেছে পুলিশ।

এম. এস./১৯.৪২
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৩৯৪ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :