ব্রেকিং নিউজ:
রামুর ঘটনায় সরকারই জড়িত: হবিগঞ্জে খালেদা জিয়া
নিউজ ডেস্ক    অক্টোবর ০৬, ২০১২, শনিবার,     ০৭:৫৭:৩০

 

রামুর ঘটনায় সরকার ও সরকার দলীয় লোকরাই জড়িত। কিন্তু বিরোধীদলের উপর এই ঘটনার দায় চাপিয়ে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বেগম খালেদা জিয়া। শনিবার হবিগঞ্জের জনসভায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এ অভিযোগ করেন।
নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে ১৮ দলীয় বিরোধীজোটের মাসব্যাপী গণসংযোগের কর্মসূচিতে বিকেল সাড়ে চারটার দিকে হবিগঞ্জের সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে নিউফিল্ডের জনসভা মঞ্চে ওঠেন খালেদা জিয়া।
বিকাল ৪টা ৫০ মিনিট থেকে শুরু হওয়া ৪৫ মিনিট স্থায়ী বক্তব্যে বিরোধী দলীয় নেতা দেশের বর্তমান পরিস্থিতি, আইনশৃঙ্খলা, অর্থনৈতিক অবস্থা, দুর্নীতি, পদ্মাসেতু প্রকল্প, বৌদ্ধ বিহারে হামলাসহ সরকারের ব্যর্থতার কথা তুলে ধরেন।
হবিগঞ্জ জেলার বিএনপি সভাপতি সৈয়দ মো. ফয়সলের সভাপতিত্বে এ জনসভায় প্রধান অতিথির ভাষণে বেগম জিয়া উপস্থিত লাখো জনতাকে আহবান জানান সরকারের বিরুদ্ধে জনপ্রতিরোধ গড়ে তোলার জন্য। তিনি অভিযোগ করেন এ সরকারের আমলে প্রতিদিন মানুষ খুন হচ্ছে।
সরকারকে দুনীর্তিবাজ আখ্যা দিয়ে বেগম জিয়া বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতিবাজ মন্ত্রীদের প্রশ্রয় দিচ্ছেন।
আওয়ামী লীগ সরকারের আমলে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় দাবি করে আবারো তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চান বেগম খালেদা জিয়া।
বিরোধী দলীয় নেতা নির্বাচন কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে বলেন, “নির্বাচন কমিশন আওয়ামী লীগের সুরে কথা বলে। এই আজ্ঞাবহ কমিশনের অধীনে কোনো অবাধ ও সুষ্ঠু হতে পারে না।”
নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ঈদের পর আন্দোলন শুরুর ঘোষণা দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, এই আন্দোলনে বাধা দিলে পরিণতি ভালো হবে না।
শনিবার সকাল ১১টায় ঢাকা থেকে হবিগঞ্জের উদ্দেশ্য রওয়ানা হন। বিকেল সাড়ে তিনটা হবিগঞ্জের প্রবেশ করে খালেদা জিয়ার গাড়িবহর। বিকেল চারটার দিকে হবিগঞ্জ সার্কিট হাউসে পৌছান খালেদা জিয়া।
সেখানে সাময়িক বিশ্রাম শেষে তিনি আসেন নিউ ফিল্ডের জনসভার মঞ্চে। নিউ ফিল্ডে লাখো জনতা স্লোগান আর করতালিতে খালেদা জিয়াকে স্বাগত জানায়।

এম. এস./১৯.৪৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৬০ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :