ব্রেকিং নিউজ:
ধরা পড়েছে হলমার্কের এমডি তানভীর মাহমুদ
নিউজ ডেস্ক    অক্টোবর ০৮, ২০১২, সোমবার,     ১১:৫৮:৫৪

 

অবশেষে ধরা পড়েছেন হলমার্ক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তানভীর মাহমুদ। সোনালী ব্যাংকের ঋণ জালিয়াতির ঘটনায় গ্রেফতার তানভীর মাহমুদকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। দূদকের জিজ্ঞাসাবাদ শেষে সোমবার ভোরে তাকে রমনা থানায় সোপার্দ করা হয়। আজ তাকে আদলতে নেয়া হতে পারে বলে জানিয়েছে পুলিশ।
রোববার রাত দশটার দিকে রাজধানীর মিরপুর থেকে দুদক ও র্যা বের একটি বিশেষ দল তানভীর মাহমুদকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে ধরতে রাত সাড়ে নয়টার দিকে মিরপুর ৬ নম্বর সেকশনের ব্লক-সির ৮ নম্বর লেনের ১২ নম্বর বাড়িতে অভিযান চালায় র্যা ব।
এর আগে শনিবার গভীর রাত থেকেই শুরু হয় হলমার্ক গ্রুপের এমডি তানভীর মাহমুদকে গ্রেফতার করার বিশেষ অভিযান। তবে ভোর ছয়টা পর্যন্ত র্যা বের গোয়েন্দা শাখা ও র্যা ব-৪ এর একটি দল সাভারে হলমার্কের কারখানায় অভিযান চালালেও গ্রফতার করা যায়নি তাকে। র্যা বের গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার এম সোহায়েল জানিয়েছেন, প্রায় ২০ ঘন্টার এ অভিযান সফলভাবে শেষ হয় মিরপুরের বাসা থেকে তানভীর মাহমুদের গ্রেফতারের মধ্যদিয়ে।
র্যা ব আরও জানায়, সেখান থেকে তানভীর মাহমুদকে র্যা ব-৪ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরে রাত ১১টার দিকে সেখানে দুদকের ৭ সদস্যের একটি দল যায়।
ঋণ জালিয়াতির অভিযোগে বৃহস্পতিবার তানভীর ও সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবিরসহ ২৭ জনের বিরুদ্ধে ১১টি মামলা করে দুদক। আসামিদের মধ্যে সাতজন হলমার্ক গ্রুপের এবং বাকিরা সোনালী ব্যাংকের কর্মকর্তা।
এ.এম/এস.এম.বি/১১.৫০


বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪০৫ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :