ব্রেকিং নিউজ:
মওদুদের তদন্ত মানুষ মানবে নাঃ প্রধানমন্ত্রী
নিউজ ডেস্ক    অক্টোবর ১৩, ২০১২, শনিবার,     ১১:২৭:০৫

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন যিনি দুর্নীতির দায়ে অভিযুক্ত আর প্রেসিডেন্টের কাছ থেকে ক্ষমাপ্রাপ্ত, এমন ব্যক্তির তৈরি করা রামু সহিংসতার তদন্তপত্র মানুষ মেনে নেবে না। রামুর সহিংস ঘটনার সময় স্থানীয় সংসদ সদস্য উস্কানি মূলক কাজ করেছিলেন বলে আবারো অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী।
শুক্রবার বিকেলে গণভবনে জাতীয় শ্রমিক লীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দেয়া বক্তৃতার বেশির ভাগ অংশ জুড়েই ছিল রামু সহিংসতার বিশ্লেষণ। সরকারে নানান উন্নয়ন কর্মকান্ডের কারণে দেশের মানুষের জীবন মানের উন্নতির কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন আওয়ামী লীগ সব ধর্মের মানুষের সমানাধিকার নিশ্চিত করেছে। বিএনপির আমলেই দেশে সাম্প্রদায়িক অস্থিরতা, দুর্নীতি, জঙ্গীবাদের উত্থান হয়। শেখ হাসিনা আবারো অভিযোগ করেন, রামু সহিংসতার ঘটনায় স্থানীয় বিএনপির সাংসদের উস্কানি ছিল।
রামু সহিংসতার ঘটনায় গান পাউডার ব্যবহার করা হয়েছিল এমন তথ্য জানিয়ে শেখ হাসিনা অভিযোগ করেন, রামু ঘটনায় যিনি বিএনপির পক্ষ থেকে তদন্ত কাজ করেছেন, তিনিও দুর্নীতির দায়ে অভিযুক্ত।
বিগত বিএনপি শাসনামলে জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ দুর্নীতির জন্য দল ও দলটির চেয়ারপার্সনের তীব্র সমালোচনাও করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন রামুর ঘটনা পাক বাহিনীর নৃশংসতাকেও হার মানিয়েছে।
এস.এম.বি/১০.০০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৩৭৪ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :