ব্রেকিং নিউজ:
রাজধানীতে গৃহপরিচারিকা নির্যাতনকারি আটক
নিউজ ডেস্ক    অক্টোবর ১৭, ২০১২, বুধবার,     ১১:১০:০৮

 

রাজধানীতে সাবেক এক সেনা কর্মকর্তার স্ত্রীর হাতে নির্যাতনের শিকার হয়েছে ১৪ বছরের এক গৃহপরিচারিকা। মঙ্গলবার তাকে উদ্ধার ক’রে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে গৃহকর্ত্রী নুশরাত আহমেদকে।
অভাবের সংসারে স্বচ্ছলতা আনার স্বপ্ন নিয়ে গ্রামের বাড়ি কুমিল্লা থেকে ঢাকা আসে শারমিন। পরিচিত একজনের মাধ্যমে গৃহপরিচারিকার কাজ নেয় বনানীর এক সেনা কর্মতর্কার বাসায়। কিন্তু আট মাসের ব্যবধানেই শেষ হয়ে গেছে শারমিনের ভালভাবে বেঁচে থাকার স্বপ্ন। হাসপাতালের বিছানায় সে এখন বেঁচে থাকার জন্য সংগ্রাম করছে।
শারমিনকে কাজ পেতে সাহায্যকারি সুফিয়া বেগম জানান, শারমিন কাজ শুরু করার পর তার সাথে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয় সেনা কর্মকর্তার স্ত্রী নুশরাত। কয়েকদিন আগে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন, শারমিনকে নানাভাবে শারীরিক নির্যাতন করা হচ্ছে। পরে শর্ত সাপেক্ষে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করেন সুফিয়া।
বনানী থানার পুলিশ পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরই তারা বনানীর বাসা থেকে আটক করেন গৃহকর্ত্রী নুশরাত আহমেদকে। তার বিরুদ্ধে শিশু নির্যাতন আইনে একটি মামলাও করেছেন সুফিয়া।
সুফিয়া বেগম অভিযোগ করেছেন, আসামিপক্ষ থেকে নানাভাবে তাকে হুমকি দেয়া হচ্ছে। তাই প্রশাসনের কাছে তিনি শারমিন ও নিজের নিরাপত্তা দাবি করেছেন।
এম.এম/এস.এম.বি/১১.০০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৯৭ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :