ব্রেকিং নিউজ:
সরকার লুটপাট করে দেশকে তলাবিহীন ঝুড়ি বানিয়েছে: নজরুল
নিউজ ডেস্ক    অক্টোবর ১৮, ২০১২, বৃহস্পতিবার,     ১২:৪৫:১৬

 

অর্থ মন্ত্রণালয় ও বাংলাদেশ ব্যাংকের যোগসাজসে সোনালী ব্যাংকের টাকা লোপাট হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। অন্যদিকে বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য রফিকুল ইসলাম মিয়া দাবি করেছেন, রামুর ঘটনা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য তদন্তকে বাধাগ্রস্থ করছে। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে আলাদা দুটো অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।
সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে চিকিৎসক নেতা ও বিএমএমইউর সাবেক ভিসি অধ্যাপক ডা: এম এ হাদীর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভার আয়োজন করে ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ। এতে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি নেতা নজরুল ইসলাম খান বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রে এখন নৈরাজ্য চলছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশকে তলাবিহীন ঝুড়ি বানিয়েছে । এই সরকারের লাগামহীন দুর্নীতির দরুণ বাংলাদেশ একটি দুর্নীতিবাজ দেশ হিসেবে আন্তর্জাতিক মহলে পরিচিতি লাভ করেছে।
নজরুল ক্ষমতাসীন সরকারের সমালোচনা করে বলেন, সরকার সাফল্য নিয়ে মিথ্যা জয়গান করলেও দেশ ভাসছে জালিয়াতি আর দুর্নীতিতে । সরকার শেয়ার বাজার, ডেসটিনি, ব্যাংক ঋণ নিয়ে যে দুর্নীতি করছে, তার কোন তদন্ত হচ্ছে না-ধরা পড়ছে না প্রকৃত অপরাধীরা।
স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি সহসভাপতি আব্দুল্লাহ আল নোমান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শওকত মাহমুদ, যুগ্মমহাসচিব রুহুল কবীর রিজভী, ডক্টরসএসোসিয়েশন অব বাংলাদেশ’র সভাপতি অধ্যাপক ডা. এ কে এম আজিজুল হকসহ অন্যন্যরা।
অন্যদিকে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যরিষ্টার রফিকুল ইসলাম মিয়া বলেন, রামু’র ঘটনা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য সঠিক তদন্তকে বাধাগ্রস্ত করবে। বিএনপির এই নেতা দ্রুত বৌদ্ধ মন্দীরে হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

এ. এম./এম. এস./২০.১৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪২২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :