ব্রেকিং নিউজ:
কাওড়াকান্দী-মাওয়া নৌরুটে যানজট;মানুষের ভোগান্তি
নিউজ ডেস্ক    অক্টোবর ২১, ২০১২, রবিবার,     ০১:৪২:১৬

 

একটি মাত্র ঘাট দিয়ে পারাপারের কারণে মাদারীপুরের কাওড়াকান্দী-মাওয়া নৌরুটে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন ঈদ ও পূঁজায় ঘরে ফেরা মানুষ।
শনিবার বিকেল থেকেই ঘাট এলাকায় সারি সারি ট্রাক ও দূর পাল্লার পরিবহন আটকে থাকতে দেখা গেছে। বিআইডব্লিউটিসি’র কর্মকর্তারা জানান, নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানের নির্দেশে মাওয়া ঘাটে তিনটি ফেরিঘাটের নির্মাণ কাজ চলছে। শনিবার রাত থেকেই মাওয়া চৌরাস্তা বরাবর বিকল্প একটি ফেরিঘাট দিয়ে যানবাহন চলাচল শুরু হওয়ার কারণে দুই পাড়েই দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এদিকে মাত্র একটি ফেরি ঘাট দিয়ে যানবাহন পারাপার করায় সীমিত আকারে ছোট ছোট পরিবহন ও মাইক্রোবাস পারাপার করা হচ্ছে।
এদিকে ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগ কমাতে মাওয়ায় নতুন দুটি ফেরিঘাটের মধ্যে একটি আজই চালু করা হচ্ছে বলে জানালেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।
মাদারীপুর সার্কিট হাউজে মাদারীপুর জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশন আয়োজিত অসচ্ছল মুক্তিযেদ্ধাদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় তিনি জানান, আগামীকাল আরো একটি ঘাট নির্মানকাজ শেষ হলে চালু করা হবে এবং আগামী ঈদের আগেই আরো একটি নতুন ঘাট চালু করা সম্ভব হবে।
এস.এম.বি/০৯.০০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫৫৬ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :