ব্রেকিং নিউজ:
আজমীরে মাজার জিয়ারত করেছেন খালেদা জিয়া
নিউজ ডেস্ক    নভেম্বর ০১, ২০১২, বৃহস্পতিবার,     ০৪:২৪:৫২

 

ভারত সফররত বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজমিরে উপমহাদেশের প্রখ্যাত সুফি সাধক খাজা মঈনুদ্দিন চিশতির (রহ.) মাজার জিয়ারত করেছেন। দেশ ও জাতির কল্যাণ কামনায় ও দেশবাসীর সুখ-সমৃদ্ধির জন্য তিনি সেখানে ফাতেহা পাঠ করেন ও মোনাজাতে অংশ নেন ।
ভারত সফরের পঞ্চম দিনে বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় জয়পুর থেকে সড়ক পথে আজমীর শরীফ পৌঁছেন খালেদা জিয়া। এ সময় বিরোধীদলীয় নেতার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ, সহ-সভাপতি শমসের মবিন চৌধুরী ও একান্ত সচিব সালেহ আহমেদ ।
মাজার প্রাঙ্গণে এসে পৌঁছালে বিরোধী দলীয় নেতাকে অভ্যর্থনা জানান, আজমীর শরিফের প্রধান খাদেমসহ অন্যান্য খাদেমরা।
জিয়ারতের পর মাজারে রাখা দশনার্থী খাতায় তিনি লিখেছেন, "আমরা বাংলাদেশ ও আমাদের জন্য আল্লাহর রহমত ও খাজা বাবার দোয়া চাই।"
মাজার জিয়ারত শেষে খালেদা জিয়া দিল্লির উদ্দেশে রওয়ানা হয়েছেন বলে জানিয়েছেন বিরোধী দলীয় নেতার প্রেসসচিব মারুফ কামাল খান ।।
ভারত সরকারের আমন্ত্রণে গত রোববার ৭ দিনের সফরে বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নয়া দিল্লি আসেন।এ সফরে ভারতের রাষ্ট্রপতি প্রণব মূখার্জি ও কংগ্রেস প্রধান সোনীয়া গান্ধীর সঙ্গে খালেদা জিয়ার বৈঠকের কথা রয়েছে।
সফর শেষে খালেদা জিয়া আগামী ৩ নভেম্বর দেশে ফিরবেন।

এম. এস./১৪.২৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ২১৫৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :