ব্রেকিং নিউজ:
নিত্যপণ্যের বাজারে নেই ক্রেতাদের ভীড়
নিউজ ডেস্ক    নভেম্বর ০২, ২০১২, শুক্রবার,     ০৩:২৩:৫০

 

ঈদের পর প্রথম শুক্রবার রাজধানীর কাঁচাবাজারে তেমন ভীড় দেখা যায়নি। শীতের সবজির আমদানি বেশি থাকায় দাম ছিলো কম। একই অবস্থা ডিপার্টমেন্ট স্টোরগুলোতেও। তাই অনেকটা অলস সময় কেটেছে বিক্রেতাদের।
রাজধানীর কাঁচাবাজারে নেই চিরাচরিত শোরগোল। মাছের আমদানি ভালো, কিন্তু ক্রেতা কম। তাই বসেই সময় কাটছে তাদের। দিনে পাঁচ থেকে দশ হাজার টাকার মাছ বিক্রি হলেও শুক্রবার তার অর্ধেকও হয়নি বলে জানালেন বিক্রেতারা।
কোরবানী ঈদ মাত্র শেষ হলো, তাই মাংসের দোকান ফাঁকা। এছাড়া শীতের সবজি বাজারে আসায় কমেছে কাচা সবজির দাম। ঈদের ছুটির কারণে রাজধানীতে মানুষের চাপ কম, তাই বিক্রি তেমন নেই বলে জানিয়েছেন বিক্রেতারা।
দোকানগুলোতে দামের পার্থক্য থাকায় দাম নিয়ে কিছুটা অভিযোগ রয়েছে ক্রেতাদের মাঝে। তারা বলছেন, দোকানে কোন মূল্য তালিকা না থাকায় দামের পার্থক্য বুঝতে পারছেন না তারা।
রাজধানীর ডিপার্টমেন্ট স্টোরগুলোতেও কমেছে সব ধরনের সবজির দাম। বিক্রেতারা বলেছেন শীত নামলে সবজির দাম আরও কমে আসবে। তবে মাছ ও মাংসের দামের খুব একটা পরিবর্তন হয়নি। এছাড়াও দেশের বিভাগীয় শহরগুলোতেও সবজি, মাছ-মাংস এবং অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম অনেকটাই স্বাভাবিক রয়েছে।
আর.এইচ/এস.এম.বি/০৩.১৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৫১ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :