ব্রেকিং নিউজ:
বঙ্গবন্ধুর খুনিরাই চার নেতাকে হত্যা করেছে: সাহারা
নিউজ ডেস্ক    নভেম্বর ০৩, ২০১২, শনিবার,     ১১:৩৪:৪১

 

বঙ্গবন্ধুর খুনিরাই চার নেতাকে হত্যা করেছে। বঙ্গবন্ধু ও চার নেতার খুনিরা একই সূত্রে গাথা বলে মন্তব্য করলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এড্যাভোকেট সাহারা খাতুন।
শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে জনতার প্রত্যাশার আয়োজনে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দেশের মানুষ আজ অনেক শান্তিতে আছে। হত্যা, গুম, চাঁদাবাজি নেই। বঙ্গবন্ধুর চার খুনিকে ফাঁসি দেওয়া হয়েছে, পলাতক বাকি ছয় জনকে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করে জাতিকে কলংক মুক্ত করা হবে।
সাহারা আঠার দলকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি জামায়ত যুদ্ধাপরাধীদের বিচার বানচালের ষড়যন্ত্র করছে। এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আগামী নির্বাচনে যাতে এরা নির্বাচিত না হতে পারে সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে।
আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে তারাই চার নেতাকে হত্যা করেছে, তারাই ২১শে আগস্ট শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। এরাই জঙ্গিবাদের জন্ম দিয়েছে। এদেরকে বিছিন্ন করে দেখার উপায় নেই।
জনতার প্রত্যাশার সভাপতি এস এ করিমের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক সামসুল হক রেজা, ঢাকা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ প্রমূখ।

এম. এস./১৬.২৫
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৪২ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :