ব্রেকিং নিউজ:
মিছিলের চেষ্টা, সারাদেশে দুই শতাধিক জামায়াতকর্মী আটক
নিউজ ডেস্ক    নভেম্বর ০৬, ২০১২, মঙ্গলবার,     ০৪:৩১:৩০

 

বিভিন্ন এলাকায় জামায়াতকর্মীরা মিছিল বের করার চেষ্টা করে। এসময় বিভিন্ন এলাকা থেকে ২শ এর বেশি কর্মীকে আটক করে পুলিশ।
চট্টগ্রামের জামালখান এবং চকবাজার এলাকায় ব্যাপক ভাংচুর করেছে জামায়াত শিবিরের কর্মীরা। বেলা সোয়া ১টার দিকে আকস্মিকভাবে একটি ঝটিকা মিছিল বের করে তারা। পরে মিছিলের কর্মীরা এই ভাংচুর করে। পরে আটক করা হয় ১১ জনকে
ঝিনাইদহের কালীগঞ্জে পুলিশের লাঠিচার্জে ছাত্র শিবিরের বিক্ষোভ মিছিল পন্ড হয়ে যায়। এ সময় কমপক্ষে ৩ জন আহত হয়। সকাল ১১ টার দিকে ইসলামী ছাত্র শিবির শহরে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান বাসস্ট্যান্ড থেকে বের হলে পুলিশ মিছিলে লাঠিচার্জ করে।
সকালে বগুড়ায় জামায়াত-শিবিরেরর ৬ জন নেতা-কর্মিকে গ্রেফতার করে পুলিশ। আজিজুল হক কলেজ চত্তরসহ বিভিন্ন এলাকা থেকে শিবির কর্মিরা লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে শহরের সাতমাথায় আসার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। এ অবস্থায় পুলিশের ওপর তারা ইটপাটকেলকে ছুড়তে থাকে। রাতে বিভিন্ন বিভিন্ন এলাকা থেকে ৫৮ জনকে আটক করে পুলিশ।
রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের ৩৫জন কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। রাতে বিভিন্ন ছাত্রাবাস ও বাসা থেকে গ্রেপ্তার করা হয় ৩৫জনকে। নগরীর বিভিন্ন রাস্তায় পুলিশের পাশাপাশি টহল দিচ্ছে বিজিবি।
চাঁপাইনবাবগঞ্জের ৫টি উপজেলায় অভিযান চালিয়ে ১৯ জামাত-শিবির ও বিএনপি কর্মীকে আটক করে পুলিশ। সোমবার রাতে এদের আটক করা হয়।
নাটোরে শহর জামায়াতের আমীর আতিকুর রহমান রাসেল সহ ১০ জমায়াত-শিবিরের নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।
যশোরে সকাল সাড়ে নয়টায় শহরের চিত্রা মোড় থেকে একটি মিছিল বের করে শহর ছাত্রশিবির। মিছিল থেকে জামায়াতের শীর্ষ নেতাদের নি:শর্ত মুক্তি ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল অবৈধ উল্লেখ করে তা বাতিলের দাবি জানায় কর্মীরা।
গাইবান্ধায় জামায়াত-শিবিরের একটি বিক্ষোভ মিছিল শহরের রেল গেট থেকে বের হলে পুলিশি বাধার মুখে পড়ে। এতে পুলিশ ও জামায়াত-শিবিরের নেতাকর্মীদের সাথে সংঘর্ষ বাধে। পরে ৬ শিবির কর্মীকে গ্রেফতার করা হয়।


এফ.এল/এ.আর/১৬২১

বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৬৫ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :