ব্রেকিং নিউজ:
আওয়ামী লীগ ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করে না: উখিয়ায় খালেদা
নিউজ ডেস্ক    নভেম্বর ১১, ২০১২, রবিবার,     ০৩:৪৬:৫২

 

বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ ধর্মনিরপেক্ষতার কথা বললেও তারা তা বিশ্বাস করে না। প্যারোলে থেকে প্রধানমন্ত্রী কিভাবে নির্বাচনে অংশ নিয়েছেন এমন ইঙ্গিত কোরে বেগম জিয়া বলেন আওয়ামী লীগ সরকার অবৈধ।
রোববার উখিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশে বেগম জিয়া আরো বলেন, জনগণকে মিথ্যা আশ্বাস দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। তারা ঘরে ঘরে চাকরি দেয়ার কথা বলেও কাউকে তা দিতে পারেনি। আওয়ামী লীগের দুর্নীতিবাজ মন্ত্রীদের বিচার করা হবে বলেও মন্তব্য করেন বেগম জিয়া । এর আগে তিনি সহিংসতায় উখিয়ার ক্ষতিগ্রস্থ বৌদ্ধ মন্দির ও বাড়ি ঘর ঘুরে দেখেন ।
কক্সবাজারের রামুতে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্ত বৌদ্ধ মন্দির ও বসতি পরিদর্শন শেষে বিরোধী দলীয় নেতা রোববারই উখিয়ায় পৌঁছেন।
ফেইসবুকে কোরআন অবমাননার অভিযোগ তুলে গত ২৯ ও ৩০ সেপ্টেম্বর কক্সবাজারের রামু, উখিয়া, টেকনাফ ও চট্টগ্রামের পটিয়ায় বৌদ্ধ বসতি ও মন্দিরে তাণ্ডব চালায় উগ্রপন্থীরা।
শনিবার রামুর ক্ষগ্রিস্ত মন্দির ও ঘরবাড়ি পরিদর্শন করে এক সম্প্রীতি সমাবেশে অংশ নেন খালেদা জিয়া। সেখানে তিনি অভিযোগ করেন, ক্ষমতাসীনদের ইন্ধনেই রামুতে হামলার ঘটনা ঘটে। ‘থলের বিড়াল’ বেরিয়ে আসার ভয়ে সরকার রামুর ঘটনার নিরপেক্ষ তদন্ত করেনি বলেও তিনি অভিযোগ করেন।
বিএনপি আগামীতে ক্ষমতায় গেলে এর বিচার করে অপরাধীদের শাস্তি দেবে বলেও মন্তব্য করেন বিরোধী দলীয় নেতা।
উখিয়ার কর্মসূচি শেষ করে খালেদা জিয়া বিকালে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবেন বলে বিএনপি নেতারা জানিয়েছেন।

এ.আর/১৫৪৬
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৬৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :