ব্রেকিং নিউজ:
উদ্ধার হয়নি অপহৃত শিশু পরাগ
নিউজ ডেস্ক    নভেম্বর ১২, ২০১২, সোমবার,     ০৩:৩৭:১৬

 

কেরানীগঞ্জের শিশু পরাগ অপহরণের একদিন পেরিয়ে গেলেও ঘটনার কোন কূলকিনারা করতে পারেনি পুলিশ। সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান ঢাকা বিভাগের অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান। এসময় তিনি জানান, গোয়েন্দা ও থানা পুলিশের পাশাপাশি র্যা বও শিশু পরাগকে উদ্ধারের জন্য কাজ করছে। অল্প সময়ের মধ্যেই এই ঘটনার রহস্য উদঘাটন করতে পারবেন বলে তিনি দাবি করেন।
গুলিবিদ্ধ পারগের মা লিপি মন্ডল ও তার বোন পিনাকি মন্ডল এখন আশংকা মক্ত। তারা জাতীয় বক্ষব্যাধী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গতকাল তাকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।
লিপি মন্ডলের ভাই অনিন্দ্য সরকার জানান, অপারেশন করে গুলি বের করার পর এখনো তাদের আইসিইউতে রাখা হয়েছে। অবস্থার উন্ততি হলে আইসিইউ থেকে তাকে বেডে নেয়া হবে। তবে চিকিৎসকরা এখন লিপি মন্ডলকে আশংঙ্কা মুক্ত বলছেন বলে জানিয়েছেন তার ভাই। এদিকে সোমবার দুপুরে গুলিবিদ্ধ লিপি মন্ডলের জবানবন্দী নিয়েছে পুলিশ।
এদিকে কেরানীগঞ্জের ছয় বছরের শিশু পরাগকে টাকার জন্য অপহরণ করা হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
মির্জা ফখরুল বলেন, পরাগের ঘটনা দিয়েই বোঝা যায় দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি এখন কোন পর্যায়ে গিয়ে পৌঁছেছে। এ সময়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় অভিযোগ করেন, পরাগের বাবা বিমল বিশ্বাসকে দেশ ছাড়া করতেই এই ঘটনা ঘটনো হয়েছে।
এস.এম.বি/০৩.০০

বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৯৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :