ব্রেকিং নিউজ:
পূর্ণাঙ্গ কমিটি নেই চট্টগ্রাম নগর বিএনপির; নেতাদের ক্ষোভ
নিউজ ডেস্ক    নভেম্বর ১৪, ২০১২, বুধবার,     ১২:০৮:১৩

 

তিন বছর পার হলেও পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়নি চট্টগ্রাম নগর বিএনপির। এ কারণে দলের তৃণমূল নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে। আর এই হতাশা থেকেই দলীয় কর্মসূচি থেকে নিজেদের গুটিয়ে রেখেছেন অনেক নেতাকর্মী। ফলে চট্টগ্রাম থেকে সরকারবিরোধী আন্দোলন যতটা চাঙ্গা হওয়ার কথা ছিল ততটা হয়নি।
দীর্ঘ সাত বছর পর ২০১০ সালের জানুয়ারিতে কেন্দ্র থেকে চট্টগ্রাম নগর বিএনপির পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এসময় বলা হয় কয়েকমাসের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। কিন্তু আড়াই বছর পার হলেও সেই কমিটি আর হয়নি। ফলে নেতাকর্মীদের মাঝে তীব্র অসন্তোষ ও হতাশা বিরাজ করছে। তাছাড়া দলীয় কর্মকান্ডেও তাদের অংশগ্রহণ তেমন দেখা যাচ্ছেনা।
চট্টগ্রাম নগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সাত্তার বলছেন, দীর্ঘদিন ধরে পূর্ণাঙ্গ কমিটি না দেবার কারণেই চট্টগ্রাম থেকে সরকারবিরোধী আন্দোলন বেগবান করতে পারছে না বিএনপি।
নগর বিএনপির দায়িত্বশীল নেতা ও চট্টগ্রাম নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন মনে করেন, গ্রুপিং হতে পারে সে আশঙ্কা থেকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণায় দেরি করছে কেন্দ্র। তবে বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান দাবি করেছেন, শিগগিরই চট্টগ্রাম নগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি হচ্ছে।
সরকারবিরোধী আন্দোলন, নির্বাচন আপাতত এসব কিছুই ভাবছেন না চট্টগ্রাম নগর বিএনপির তৃণমূল নেতাকর্মীরা। তারা চান দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তাদের রাজনৈতিক মূল্যায়ন করা হোক।
এ.টি/এস.এম.বি/১১.৫০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫০৪ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :