ব্রেকিং নিউজ:
পরাগের মুক্তিপণ নিয়ে র‌্যাব ও স্বরাষ্ট্রমন্ত্রীর ভিন্ন বক্তব্য
নিউজ ডেস্ক    নভেম্বর ১৫, ২০১২, বৃহস্পতিবার,     ০৩:১৬:৪২

 

মন্ডলের অপহরণে মুক্তি দিতে ৫০ লাখ টাকা নেয়ার কথা স্বীকার করেছে অপহরণে জড়িতরা। এঘটনায় গ্রেফতার হওয়া ৬ জন বৃহস্পতিবার গণমাধ্যমের সামনে তাদের অপরাধ স্বীকার করে। র্যা ব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে গ্রেফতারকৃতরা একে একে অপহরণ ঘটনায় তাদের ভূমিকার কথা জানায়।
র‌্যাবের মুখপাত্র এম সোহায়েল জানান, বুধবার রাতে রাজধানীর জুরাইন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ওই ছয় জনকে গ্রেপ্তার করা হয়।

এদিকে পরাগকে ৫০ লাখ টাকা মুক্তিপণ দিয়ে ছাড়িয়ে আনা হয়েছে বলে র‌্যাব দাবি করলেও স্বরাষ্ট্রমন্ত্রী আর পুলিশের কর্মকর্তারা দাবি করেছেন অভিযান বা মুক্তিপণ দিয়ে নয় অপহরণকারীর স্ত্রীকে আটকের পরই পরাগকে ফিরিয়ে দিয়েছে সন্ত্রাসীরা। তারা জানান, পরাগকে সুস্থ ফিরে পেতেই পুলিশ কোন অপহরণকারীদের বিরুদ্ধে অভিযানে যায়নি।
বিভিন্ন সুত্র থেকে খবর পাওয়া গেছে,পরাগকে ফেরত পেতে তার বাবা বিমল মন্ডলকে অপরহরনকারীদের দিতে হয়েছে ৫০ লাখ টাকা। কিন্তু গণমাধ্যমের কাছে বিমল মন্ডল এই টাকা দেয়ার কথা অস্বীকার করেছেন।
তবে পরাগকে ফিরে পেতে সন্ত্রাসীদের সব শর্ত মানা হয়েছে বলে স্বীকার করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। কিন্তু মুক্তিপণ দেয়ার তথ্য সঠিক নয় বলেও দাবি করেন তিনি।
পরাগের উদ্ধারের বিষয়ে কাজ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, পরাগকে সুস্থ ফিরে পেতে সমঝোতা করা হয়েছিল। তবে সেটা টাকার বিনিময়ে নয়। তিনি বলেন, অপহরণকারী দলের প্রধানের স্ত্রীসহ কয়েকজনকে পুলিশ হেফাজতে আনার পর সন্ত্রাসীরা সমঝোতা করতে বাধ্য হন।
ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার আরো জানান, চার অপহরণকারীর পরিচয় তারা দ্বিতীয় দিনেই নিশ্চিত হয়েছেন। এরা সবাই কেরানীগঞ্জে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী তৎপরতায় জড়িত। খুব শিগগিরই অপহরনকারিদের ধরা সম্ভব হবে বলে জানান ঢাকা মহানগর পুলিশ।

এ.আর/১৫১৬
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫২৪ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :