ব্রেকিং নিউজ:
ঘাটাইলে নির্বাচনের উত্তাপ
নিউজ ডেস্ক    নভেম্বর ১৬, ২০১২, শুক্রবার,     ০১:২৭:৪৩

 

টাঙ্গাইল-৩ আসনের উপনির্বাচনের বাকি মাত্র এক দিন। শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণায় মুখর পুরো এলাকা। তবে প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে নির্বাচনী প্রচারনায় বাধা দেয়ার পাল্টাপাল্টি অভিযোগ করছেন।
গোটা ঘাটাইলে এই উপনির্বাচন যেন উৎসবের উপলক্ষ্য হয়ে উঠেছে। এলাকার রাস্তা-ঘাট থেকে ওলিগলিতে পোস্টারের ছড়াছড়ি। ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে নির্বাচনের প্রচারনা।
দুই দলের দুই প্রার্থীই অভিযোগ করছেন যে তাদের নির্বাচনী প্রচারণায় নানা রকম বাধা বিপত্তি হচ্ছে। এর জন্য তারা একে অন্যকে দায়ী করছেন। এদিকে শেষ সময়ে বেশ জোরেশোরেই প্রচারণা চালাচ্ছেন জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী আবু ইউসুফ আব্দুল্লাহ তুহিন।
নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতির জন্য কী ধরণের ব্যবস্হা নেয়া হবে জানতে চাইলে এমন কোন ঘটনার আশঙ্কা নেই বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন। তবে নির্বাচনের জন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে এরই মধ্যে সব প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার সৈয়দ মোঃ খুরশিদ আনোয়ার।
এদিকে, নৌকা, লাঙ্গল আর আনারসের লড়াইয়ে কে জিতবে তা নিয়ে আগ্রহের শেষ নেয় সাধারন মানুষেরও। নানা রকম প্রত্যাশাও রয়েছে তাদের। তবে জনগণের রায়ে যেই জিতুক সে যেনো এলাকার উন্নয়নের জন্য কাজ করেন এমন কথা এলাকার মানুষের মুখেমুখে শোনা গেছে।
এ নির্বাচনে বিএনপি'র কোনো প্রার্থী নেই। কিন্তু সাধারণ ভোটাররা বলছেন দলটির সমর্থকরা যেদিকে সমর্থন দিবেন নির্বাচনে ফলাফলের পাল্লাটাও সেদিকেই ভারী হবে।
১১টি ইউনিয়ন, একটি পৌরসভা ও একটি সেনানিবাস বোর্ড নিয়ে টাঙ্গাইল-৩ নির্বাচনী এলাকা। এ আসনে মোট ভোটার সংখ্যা, দুই লাখ ৭১ হাজার ৩২৯ জন।
এ.কে/এস.এম.বি/১২.৩০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৯৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :