ব্রেকিং নিউজ:
টাঙ্গাইল-৩ উপনির্বাচনে আ.লীগ প্রার্থীর আচরণবিধি লঙ্ঘন
নিউজ ডেস্ক    নভেম্বর ১৭, ২০১২, শনিবার,     ১২:০০:৫৭

 

আগামীকাল টাঙ্গাইল-৩ আসনের উপনির্বাচন। এরইমধ্যে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শেষ হয়েছে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরণের প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন।

রিটার্নিং কর্মকর্তা জানিয়েছেন, নির্বাচনী এলাকায় দুই লাখ ৭১হাজার তিনশো ২৯জন ভোটার রয়েছেন। এর মধ্যে এক লাখ ৩৯হাজার পাঁচশো ৪৩জন নারী। ৯৬টি কেন্দ্রের পাঁচশো ৮৭টি কক্ষে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। ভোটকেন্দ্রগুলোতে প্রয়োজনীয় উপকরণ আজ শনিবার পাঠানো হবে।
নিরাপত্তা নিশ্চিত করতে নির্বাচনী এলাকায় অবস্থান করছে র্যা ব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ উপনির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত শহীদুল ইসলাম লেবু, আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আমানুর রহমান খান রানা আনারস প্রতীকে এবং জাতীয় পার্টি মনোনীত সৈয়দ আবু ইউসুফ আবদুল্লাহ তুহিন লাঙ্গল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন।
এদিকে আচরণবিধি লঙ্ঘন করে টাঙ্গাইল-৩ আসনের উপনির্বাচনে প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রাথী শহীদুল ইসলাম লেবু। তবে তিনি এ অভিযোগ অস্বীকার করেছেন।
শনিবার সকালেও ঘাটাইলের বিভিন্ন এলাকায় প্রচারণা চালান শহীদুল ইসলাম। এসময় তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় করে দোয়া কামনা করেন।
এস.এম.বি/১১.৩০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫২১ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :