ব্রেকিং নিউজ:
ঘাটাইলে আমানুর রহমান বিপুল ভোটে জয়ী
নিউজ ডেস্ক    নভেম্বর ১৯, ২০১২, সোমবার,     ০২:২০:৩৭

 

জাতীয় সংসদের টাঙ্গাইল-৩ আসনের উপনির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমানুর রহমান খান রানা।
আনারস প্রতীক নিয়ে তিনি এই আসনের মোট ৯৬টি কেন্দ্রে ৯৭ হাজার ৮০৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগ মনোনীত শফিকুল ইসলাম লেবু পেয়েছেন ৪৪ হাজার ৫৩১ ভোট। আর ক্ষমতাসীন মহাজোটের শরীক জাতীয় পার্টির আবু ইউসুফ আবদুল্লাহর প্রাপ্ত ভোট ১১ হাজার ৬৮৪ ভোট। নির্বাচনে ভোট পড়েছে প্রায় ৫৮ শতাংশ।
রোববার সকাল ৮ টায় শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একটি কেন্দ্র থেকে তার প্রতিপক্ষের নির্বাচনী এজেন্টকে বের করে দেয়ার অভিযোগ করলেও ঐ কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা এখবর অস্বীকার করেন। বিকাল চারটায় ভোটগ্রহণ শেষ হওয়ার সাথে সাথেই প্রতিটি কেন্দ্রে শুরু হয় ভোট গণনার কাজ। রাত পৌণে ৯ টায় গণনা শেষ হওয়ার পর উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে স্থাপিত নিয়ন্ত্রণ কক্ষ থেকে আমানুর রহমান খানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।
এদিকে টাঙ্গাইল-৩ আসনে উপনির্বাচনের ফলাফলকে জনগণের বিজয় বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমানুর রহমান খান। ফলাফল ঘোষণার পরই রোববার গভীর রাত পর্যন্ত ঘাটাইল বিভিন্ন জায়গায় বিজয় উল্লাস করে আমানুর রহমান খানের সমর্থকরা। এসময় বিজয় শোভাযাত্রায় অংশ নিয়ে আমানুর রহমান খান তাঁর বিপুল বিজয়ে ঘাটাইলের জনগণকে ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি বলেন, তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে ছিলেন ভবিষ্যতেও থাকবেন। তিনি বলেন, এই নির্বাচনে প্রমাণিত হয়েছে আওয়ামী লীগের সময় নিরপেক্ষ নির্বাচন সম্ভব। গত ১৩ সেপ্টেম্বর মাসে আওয়ামী লীগ নেতা ডা.মতিউর রহমান মারা যাওয়ার পর ঘাটাইল আসনটি শূন্য হয়।
এস.এম.বি/১২.০০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৭৩৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :