ব্রেকিং নিউজ:
এফবিসিসিআই নির্বাচনে কাজী আকরাম পরিষদ জয়ী
নিউজ ডেস্ক    নভেম্বর ২৫, ২০১২, রবিবার,     ১১:২৯:৩৮

 

এফবিসিসিআই নির্বাচনে চেম্বার ও এসোসিয়েশন দুই গ্রুপেই বেশী পরিচালক পদ পেয়েছে কাজী আকরাম উদ্দিন পরিষদ। ভোটের ফলাফলকে নিজেদের প্রতি ভোটারদের আস্থা হিসেবে মন্তব্য করেছেন বিজয়ী আকরাম উদ্দিন।
নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে নির্বাচন পরিচালনা বোর্ড। অন্যদিকে এফবিসিসিআইকে এগিয়ে নিতে এক সাথে কাজ করার কথা জানিয়েছেন প্রতিদ্বন্দ্বী গণতান্ত্রিক পরিষদের বিজয়ী সদস্যরা।
আগামী দুই বছরের জন্য নেতৃত্ব বেছে নিতে শনিবার শুরু হয় এফবিসিসিআইয়ের পরিচালক পদের ভোটগ্রহণ। বিকেল সাড়ে পাঁচটায় ভোট শেষ হবার পর রাত পৌনে নয়টায় শুরু হয় ভোট গণনার কাজ। প্রথমে চেম্বার গ্রুপের ভোট গণনার পর শুরু হয় অ্যাসোসিয়েশন গ্রুপের ভোট গণনা। সবশেষে রোববার ভোর সাড়ে পাঁচটায় ঘোষণা করা হয়। নির্বাচন পরিচালনা বোর্ডের সভাপতি অধ্যাপক আলী আশরাফ দাবী করছেন সুষ্ঠু হয়েছে এই নির্বাচন।
তবে ভোটে পিছিয়ে থাকলেও বিজয়ী পরিষদের সাথে কাজ করার কথা জানিয়েছেন গণতান্ত্রিক ঐক্য পরিষদের নির্বাচিত পরিচালকরা। গনতান্ত্রিক পরিষদের বিজয়ী সদস্য আব্দুল হক বলেন, আমরা সবাই একসাথে কাজ করে দেশের অর্থনৈতিক উন্নয়নকে এগিয়ে নিতে চাই।
এ নির্বাচনে চেম্বার গ্রুপের ৩৯০ জন সদস্যের মধ্যে ভোট দিয়েছেন ৩৮৩ জন, আর অ্যাসোসিয়েশন গ্রুপের ১ হাজার ৬১১ সদস্যের মধ্যে ভোট দিয়েছেন ১ হাজার ৪৩৯ জন।
জে.আই/এস.এম.বি/১১.৩০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৪৮৮ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :