ব্রেকিং নিউজ:
বিএমএ নির্বাচনে কারচুপির অভিযোগ ড্যাবের
নিউজ ডেস্ক    নভেম্বর ৩০, ২০১২, শুক্রবার,     ১০:৫২:৫২

 


ভোট গণনা শেষ হওয়ার আগেই কারচুপির অভিযোগ এনে বিএমএ'র নির্বাচন প্রত্যাখ্যান করেছে বিএনপি সমর্থিত চিকিৎসকদের সংগঠন ড্যাব। আনুষ্ঠানিকভাবে শুক্রবার বিকেলে ফলাফল ঘোষণার কথা থাকলেও বৃহস্পতিবার রাতেই জয়ের দাবি করেছে সরকার সমর্থক চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপ।
রাত দেড়টায় তোপখানায় বিএমএ ভবনে ভোট গণনার সময় নিজেদের বুথ ছেড়ে চলে যায় বিএনপি সমর্থক চিকিৎসকরা। তাদের অভিযোগ নির্বাচনে কারচুপি হয়েছে।
এর আগে দিনভর সারাদেশে ভোটগ্রহণের পর দুই দলই অপেক্ষায় ছিল ফলাফলের। কিন্তু বিএমএ ভবনের নিচে পাশাপাশি বুথ হওয়ায় মাঝে মাঝেই উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। এক পর্যায়ে মুখোমুখি অবস্থান নেয় দুই দল। ঘটে ধাওয়া পাল্টা ধাওয়ার মত ঘটনাও। পরে পুলিশ ও র্যা বের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এরপরই ফলাফল বর্জনের ঘোষণা দেন ড্যাবের নেতারা। তবে নির্বাচনে কোন ধরনের কারচুপির অভিযোগ অস্বীকার করেছেন স্বাচিপের মহাসচিব। ড্যাবের নির্বাচন বর্জনের সিদ্ধান্তকে হটকারি বলে মন্তব্য করেন তিনি।
বিএমএ'র এই নির্বাচনে সারাদেশে ৬৭টি কেন্দ্রে ভোট দেন ৩৩ হাজার ৮৯২ জন ভোটার। আইন ভাঙ্গার অভিযোগে কুষ্টিয়া কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। আর ব্যালট পেপার ছিনতাইয়ের কারণে চট্টগ্রামেও ফলাফল ঘোষণা করা হয়নি। তবে এসব কিছুর পরও নিজেদের পক্ষেই ভোটাররা ভোট দিয়েছেন এবং তারাই বিজয়ী হচ্ছেন বলে দাবী করছে সরকার সমর্থক চিকিৎসক সংগঠনটি।
এস.এইচ/এস.এম.বি/১০.৩০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫০৩ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :