ব্রেকিং নিউজ:
শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্র গড়ার ঘোষণা প্রধানমন্ত্রীর
নিউজ ডেস্ক    ডিসেম্বর ০১, ২০১২, শনিবার,     ০৪:০৬:১৭

 

চট্টগ্রামের মতো মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্র গড়ে তোলার ঘোষণা দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার শ্রীমঙ্গলে ৫০ শয্যার হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।
শনিবার দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে শ্রীমঙ্গলের বিজিবি হেলিপ্যাডে অবতরণ করেন প্রধানমন্ত্রী। দুপুর ১টায় মৌলভীবাজারের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। এরপর তিনি ৫ কোটি ৫২ লাখ টাকা ব্যয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন করেন। হাসপাতালটি ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। এছাড়াও উপাধ্যক্ষ আব্দুস শহীদ কলেজ এবং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মৌলভীবাজারে তিনি ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, মৌলভীবাজার আবহাওয়া অফিস, নবনির্মিত পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্বোধনসহ চিফ জুডিশিয়াল ভবন, জাতীয় মহিলা সংস্থা ভবন, মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় বাস্তবায়নাধীন টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বিকেলে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মহাজোট সরকারের প্রধানমন্ত্রী হিসেবে প্রথমবারের মত মৌলভীবাজারে গেলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে শ্রীমঙ্গল ও শহরের বিভিন্ন সড়কে তোরণ নির্মান করা হয়েছে। মৌলভীবাজারের জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলায় সর্বোচ্চ নিরাপত্তাব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশ প্রশাসনের পাশাপাশি সরকারের সব বিভাগের নিরাপত্তা বাহিনী নিয়োজিত রয়েছে।
এস.এম.বি/০৪.০০
বিভাগ: প্রধান সংবাদ    দেখা হয়েছে ৫৩৪ বার.

 

শেয়ার করুন :

 
মন্তব্য :